ডেস্ক: সিআর সেভেন রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দিয়েছেন। আর এই বিষয়ে নেইমার বলেছেন যে, রোনাল্ডো ফিরে আসায় ইতালির ফুটবলে উন্নতি হবে। রোনাল্ডোর হাত ধরে ইতালির ফুটবল সোনালি দিনের মুখ আবার দেখবেন বলেই দাবি করেন এই ব্রাজিলিয়ান তারকা।

১১ কোটি ২০ লক্ষ ইউরো ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদ থেকে চার বছরের চুক্তিতে ইতালিয়ান ক্লাব জুভেন্তাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিয়ালের হয়ে গত নয় মরশুমে সাফল্যের সঙ্গে খেলেছেন পর্তুগিজ সুপারস্টার। প্রতি মরশুমেই কমপক্ষে ৪০ গোল করেছেন। জিতেছেন চারটি চ্যাম্পিয়ন্স লিগ,দুটি লা লিগা থেকে ফিফা ক্লাব বিশ্বকাপ। রিয়ালকে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জেতানোর পরই নতুন চ্যালেঞ্জ নেওয়ার লক্ষ্যে রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেন রোনাল্ডো।

তুরিনে ক্রিশ্চিয়ানো পা দেওয়া নিয়ে আশাবাদী নেইমার জুনিয়ার। তিনি বলেন, “জুভেন্তাসের জন্য রোনাল্ডোর রিয়াল ছাড়াটা ইতালিয়ান ফুটবলকে বদলে দেবে। আমি ছোটবেলায় যেমন দেখেছিলাম, ইতালিয়ান ফুটবল আবারও তেমন হবে।”” তিনি আরও বলেন, “”ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একজন ফুটবল জিনিয়াস। আমি ওঁকে খুব শ্রদ্ধা করি। আর ওঁর জুভেন্তাসে আসার সিদ্ধান্তে খুব খুশি। ওঁকে নতুন ক্লাবে ভাল ফুটবলের খেলার জন্য অভিনন্দন জানাছি। তবে সেটা পিএসজি’র বিরুদ্ধে নয়!”” নেইমারের এই আশা রোনাল্ডো কতটা রাখতে পারেন সেটা বলবে সময়।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here