ডেস্ক: গত ডিসেম্বর মাসে যোধপুরের উমেদ ভবনে বিবাহবন্ধনে আবদ্ধ হন ‘নিক-ইয়াঙ্কা’। ৩৬ বছরের প্রিয়াঙ্কা বিয়ে সারেন তাঁর কয়েকমাসের প্রেমীক ২৬ বছরের নিক জোনাসের সঙ্গে। তাঁদের বিয়ে ঘিরে বলিউডে জোর বিতর্ক থাকলেও তাঁরা খুশি। পাশাপাশি নিজেদের কাজ নিয়েও ব্যস্ত আছেন নিক ও প্রিয়াঙ্কা। কিন্তু গতকাল এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করে বসেন প্রিয়াঙ্কা। তাঁকে জিজ্ঞাসা করা হয় তাঁর স্বামী নিক জোনাসের সঙ্গে কী দূরে থাকার সময় ফোনে সেক্স চ্যাট করেন?

প্রিয়াঙ্কা চোপড়া এই উত্তরে জানান, ‘হ্যাঁ সেক্স চ্যাট করেন’। তিনি জানিয়েছেন তাঁর স্বামী নিক জোনাস যখন কাজের সূত্রে দূরে থাকেন তখন তিনি সেক্স চ্যাট করেন। প্রিয়াঙ্কা এও জানান কাজের সূত্রে দূরে থাকার জন্য একাকিত্ব মনে হলেই তাঁর সঙ্গে সেক্সচ্যাট করতে হয়। এক সাংবাদিকের অনুষ্ঠানে গিয়ে প্রিয়াঙ্কা জানান, ”সেক্সচ্যাট করতে আমি খুব ভালো বাসি। পাশাপাশি ফোনের ওপার থেকে যৌনতা করাটা আমার নেশা।” প্রিয়াঙ্কা এও জানান, ”নিককে আমি এই কাজে অভ্যস্ত করিয়েছি। তাঁকে আমি অভ্যস্ত করে তুলেছি সেক্সচ্যাট। কার্যত এর মাধ্যমে শরীর ও মন দুটোই ভালো থাকে।”

 

পাশাপাশি তিনি এও জানান, ”আমি এই কাজে অভ্যস্ত।” কিছুদিন আগেই নিজের ভাইদের নিয়ে একটি ভিডিও প্রকাশ করে। মিউজিক ভিডিও প্রকাশ করার পর সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট হিট হয়েছে। সেই প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, ”এটা খুব ভালো ব্যাপার। কেভিন যে নিকের ভাই ইতিমধ্যেই একশো বোতল মদ নিয়ে সেলিব্রেশন করি।” প্রিয়াঙ্কা এও জানান সম্পর্ককে সুস্থ রাখতে এগুলি করা অত্যন্ত জরুরি। তাতে ভরসা ও বিশ্বাস দুটোই থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here