Home Featured নিক-প্রিয়াঙ্কার পর, বিরুষ্কা! বন্যায় বিপর্যস্ত বিহার ও অসমের পাশে দুই তারকা দম্পতি

নিক-প্রিয়াঙ্কার পর, বিরুষ্কা! বন্যায় বিপর্যস্ত বিহার ও অসমের পাশে দুই তারকা দম্পতি

0
নিক-প্রিয়াঙ্কার পর, বিরুষ্কা! বন্যায় বিপর্যস্ত বিহার ও অসমের পাশে দুই তারকা দম্পতি
Parul

মহানগর ওয়েবডেস্ক : একে গোটা দেশজুড়ে করোনার প্রকোপ তার উপর প্রকৃতির রোষ, দুই মিলিয়ে কার্যত বিধ্বস্ত সাধারণ মানুষ। করোনার মাঝেই অসম ও বিহারে অতিবৃষ্টির ফলে নাজেহাল এলাকাবাসী। ভেসে গিয়েছে শত বাড়ি, প্রাণ হারিয়েছেন বহু মানুষ, নেই রাস্তা, নেই চাষের জমি। নদীর জল ও বাঁধ ভাঙার জন্য বিপর্যস্ত দুই রাজ্য। খাদ্যের অভাব, হাতে টাকা পয়সা নেই এখন বেঁচে থাকাটাই হয়ে উঠেছে চ্যালেঞ্জ।

এমত অবস্থায় ফের সাহায্যের জন্য এগিয়ে এলেন দুই তারকা দম্পতি। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও প্রযোজক – অভিনেত্রী অনুষ্কা শর্মা, গতকাল জানিয়েছেন তারা পাশে আছেন দুই রাজ্যের মানুষদের।

বিরাট ও অনুষ্কা জানিয়েছেন, ‘আমাদের দেশ এই মুহূর্ত্বে করোনা অতিমারীর সঙ্গে লড়ছে। অপরদিকে অসম ও বিহারে বন্যার জন্য বিপাকে পড়েছেন সেখানকার মানুষেরা। বিহার ও অসমের মানুষদের সাহায্যের জন্য আমি আর বিরাট প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি। ওই দুই এলাকায় যে তিনটি এনজিও কাজ করছে তাদের মাধ্যমে, কিছু অনুদান দিতে চাই। যাতে ওই দুই রাজ্যের বন্যায় বিপর্যস্ত মানুষেরা কিছু সাহায্যে পায়। ‘

অ্যাকশন এইড, গুঞ্জ ও আরও একটি সংস্থাতে আর্থিক অনুদান দিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা। যদিও তারা তাদের অনুদানের আর্থিক পরিমাণের কথা জানাননি কাউকে।

চলতি সপ্তাহের শুরুতেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস একই ভাবে অসম ও বিহারের মানুষদের জন্য আর্থিক সাহায্য করেছেন। সেই বিষয়ে তারা সোশ্যাল মিডিয়াতে জানান, ‘মৌসুমী বায়ুর প্রকোপে ভারতের বিভিন্ন এলাকার অবস্থা খারাপ হয়ে গিয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে অসম ও বিহারের বেশ কিছু অংশ। বিহারে জন্মেছি আমি, আর সেখানেই এখন প্রকৃতির রোষে গ্রামছাড়া বহু মানুষ। অসমেও তাই, সেই কারণেই আমি আর নিক ওই এলাকায় যে সমস্ত এনজিও কাজ করছে তাদের আমি আর নিক আর্থিক সাহায্য করে ওই এলাকার মানুষদের পাশে দাঁড়াতে চাইছি আমরা।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here