মিমিদির বিয়েতে হিরের আংটি! সঙ্গে কয়েকলক্ষ টাকা দিয়েছিল নিক জিজু: পরিণীতি

0
38
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: শালি বলে কথা, তাও আবার পছন্দের শালি। তাই তো শালির আবদার রাখতে জামাইবাবু দিয়ে দিলেন হিরের আংটি সঙ্গে নগদ। নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে আখেরে লাভ হয়েছে অভিনেত্রী পরিণীতি চোপড়ার। যদিও তা আখেরা লাভ বলতে নারাজ অভিনেত্রী। তিনি বলেন, মিমি দি ( প্রিয়াঙ্কা )-র বিয়েতে আমরা প্রত্যেকেই বেশ মজা করেছিলাম। জামাইবাবু আমাদের অনেক উপহার দিয়েছেন। নিক জিজু উদার মনের মানুষ এবং আমাদের সব ইচ্ছে পূরণ করেছেন।

নেহা ধুপিয়ার শো’তে এসে পরিণীতি জানান, আমাদের থেকেও বেশি প্রস্তুতি নিয়েছিল নিক। তবুও আমরা সবাই এক কদম এগিয়েছিলাম। কিন্তু আমাদের থেকেও বেশি এগিয়ে ছিল নিক জিজু। বিয়ের সময় যে রীতিগুলো রয়েছে তা সবই করা হয়েছে। এরপর শালিদের জন্য একটি রীতি রয়েছে। ‘জুতো চুরি’-র প্রস্তুতিও নিয়ে ফেলেছিলাম। এরপর দেখি তিনি ইঙ্গিত করলেন এবং আমাদের সামনে হাজির হয়ে গেল হিরের আংটি এবং কয়েকলক্ষ টাকা! অভিনেত্রী বলেন, নিক কাকে ইঙ্গিত করলেন তা বুঝতে পারলাম না। পিছনে ফিরে দেখলাম এক কাণ্ড! একজন ব্যক্তি হাজির হয়ে গেলেন। দৈত্যের আকারে একজন ব্যক্তি আমাদের পেছনে দাঁড়িয়েছিলেন। আমরা দেখি প্লেটের মধ্যে হিরের আংটি এবং সঙ্গে কয়েকলক্ষ টাকা। তবে এখানেও রয়েছে চমক। পয়সা এবং ডলার দুটোই আমাদেরকে দেওয়া হয়েছে।

পরিণীতি বলেন, নিক জিজু একেবারে তৈরি ছিল এবং সব কিছু জানত। আমরা গর্ববোধ করি যে তাঁর মতো একজন মানুষ মিমি দির জীবনে এসেছে। তিনি একজন বড়মাপের মানুষ বটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here