তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের স্বামী নিখিল জৈনের দুটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। সূত্রের খবর, নিখিলের ওই দুটি ইনস্টাগ্রম অ্যাকাউন্ট পুরোপুরি তার ব্যবসায়িক কাজের জন্য ব্যবহার হত বলে জানা গিয়েছে। হ্যাক করার পাশাপাশি ব্যবসায়িক ক্ষেত্রে ওঠানো সমস্ত ছবিও ওই অ্য়াকাউন্ট থেকে মুছে ফেলা হয়েছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, নিজের ব্যবসার কাজ আবার নতুন করে শুরু করার জন্য এবং তার ব্র্যান্ডের জন্য নতুন মুখ সামনে আনার কাজে দিল্লি গিয়েছিলেন নিখিল জৈন। ঠিক তখনই এই ঘটনা ঘটেছে বেল জানা গিয়েছে। সূত্রের খবর, ইতিমধ্যেই কলকাতা পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে এই বিষয়ে অভিযোগ করেছেন নিখিল। সূত্রের খবর, নিখিল জানিয়েছেন টাকার জন্যই নাকি এই ধরনের কাজ করা হয়েছে। যারা এই কাজ করেছেন তাদের নামও সামনে আসবে বলে জানিয়েছেন।

উল্লেখ্য, নিখিল জৈনের দুটি ব্রান্ডের মুখ ছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। সেই সমস্ত ছবি ই মুছে ফেলা হয়েছে নিখিলের অ্যাকাউন্ট থেকে।  সূত্রের খবর, নিখিল জানিয়েছেন খুব দ্রুত একটি নতুন ব্রান্ড আনতে চলেছেন তিনি। যাতে তুলনামূলক কম দামে ডিজাইনার শাড়ী পাওয়া যাবে বলেও জানিয়েছেন নিখিল জৈন।

সূত্রের খবর, দিল্লিতে এই নতুন ব্র্যান্ডের কাজেই গিয়েছিলেন নিখিল জৈন। খবর পাওয়ার মাত্রই তিনি কলকাতায় এই কাজের জন্য সইসাবত যা লাগবে সেই জন্যই ফিরেছেন। আবারও দিল্লি ফিরে য়াবেন বলে জানিয়েছেন নিখিল। সূত্রের খবর, নিখিল জানিয়েছেন তার সঙ্গে শত্রুতা করার জন্যই এই ঘৃণ্য কাজ করা হয়েছে।যদিও তিনি এই বিষয়ে কারর নাম উল্ল্যেখ করতে চাননি বলেই জানি গিয়েছে।

খবর, কিছুদিন ধরেই নিখিল এবং সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের সম্পর্ক নিয়ে এক চাপানৌতর চলছে। তবে এই বিষয়ে এখনও দুজনের মধ্যে কেউ এই বিষয়ে কিছু জানাতে চাননি। তার মধ্যেই এই ঘটনা আরও যেন ধোঁয়াসার সৃষ্টি করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here