আমি কোথাও সরে দাঁড়াইনি, আমি আছি! নিজের বিরুদ্ধে ভুয়ো খবর নিয়ে সরব গড়করি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের ডাকে কাঠি পড়ে গিয়েছে। যে যার নিজের মতো করে ইতিমধ্যেই লড়াইয়ে জিততে শুরু করে দিয়েছেন প্রস্তুতি। এরইমাঝে খবর ছড়ায়, এবার মহারাষ্ট্রের নির্বাচনী প্রক্রিয়া থেকে নিজেকে নাকি গুটিয়ে নিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়করি। সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ হওয়ার পর রেগে আগুন হলেন মন্ত্রীমশাই। যদিও গুছিয়ে এহেন ভুয়ো খবরের উত্তরটাও এদিন দিলেন নিজের টুইটারে।

রবিবার টুইট করে নীতীন গড়করি লেখেন, যে ধরনের সংবাদ আমাকে নিয়ে প্রকাশ করা হয়েছে তার তীব্র নিন্দনীয়। এবং একেবারে শুরু থেকেই নির্বাচনের কাজে ব্যস্ত রয়েছি আমি। তাঁর কথায়, ‘বিজেপি একটি সুশৃঙ্খল কর্মী সমৃদ্ধ দল। এবং আমরা সকলে মিলে মহারাষ্ট্র নির্বাচনে জয়ের উদ্দেশ্যে যথেষ্ট পরিশ্রম করে চলেছি। মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিস-সহ কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে কাজে যুক্ত রয়েছি। সাংবাদিক মশাইয়ের উচিত ছিল সবকিছু দেখেশুনে সত্য যাচাই করে খবরটা করা।

এরপরই সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে গড়করি লেখেন, ভুয়ো এবং ভিত্তিহীন সংবাদ পরিবেশন করবেন না। সাংবাদিকতার মৌলিক নীতি পালন না করে এই সংবাদ পরিবেসন করা হয়েছে এটা ভীষণ ভাবেই অন্যায়। পাশাপাশি তিনি আরও বলেন, এহেন ভুয়ো খবরে বিজেপি কর্মীরা প্রভাবিত হননি, বরং সংবাদমাধ্যম বিশ্বাসযোগ্যতা হারিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here