pic-kolkata bengali news

ডেস্ক: পরিবহণ মন্ত্রী নিতীন গড়কড়ির সাম্প্রতিক এক বক্তব্য পর কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বিজেপির প্রতি তোপ দেগেছিলেন। তারই পাল্টা দিল গেরুয়া শিবির। নিতীন গড়কড়ি টুইট করে বলেছেন, ‘তাঁর বক্তব্যের ভুল মানে করা হয়েছে। রাহুল গান্ধী কবে থেকে মারাঠি বুঝতে শুরু করলেন? ওঁর উচিত ছিল ভাল করে মারাঠি জেনে তারপর টুইট করা।’ তিনি আরও বলেছেন, ভিডিওটি ভিত্তিহীন শুধু তাই নয় ভিডিওতে থাকা তাঁর বক্তব্যকেও বিকৃত রূপ দেওয়া হয়েছে।

গতকাল অর্থাৎ বুধবার একটি সাংবাদিক সন্মেলনে পরিবহণ মন্ত্রী বলেন, ‘এই ভিডিওটি সম্পূর্ণ মারাঠি ভাষায় বলা। সেখানে আমি এক বলেছি আর কংগ্রেস সভাপতি তার আরেক মানে করে টুইট করেছেন। পাশাপাশি তিনি সংবাদ মাধ্যমদের উদ্দেশ্যে তোপ দেগে বলেন যে, তাঁর কথার বিকৃত রূপ দিয়ে পেপারে ছাপা হয়েছে। যা একেবারেই উচিত নয়। অন্যদিকে নীতিন গড়কড়ির দাবি তিনি ওইদিনে রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে তিনি ১৫ লক্ষ টাকার কোনও প্রসঙ্গই আনেননি। পাশাপাশি বিজেপির মিথ্যা প্রুতিশ্রুতি নিয়েও তিনি কোনও মন্তব্য করেননি। আসলে তিনি মাহারষ্ট্রের নির্বাচনে দেবেন্দ্র ফডনবীশ এবং গোপীনাথ মুণ্ডের জন সাধারণকে দেওয়া টোল প্লাজার ট্যাক্স তুলে দেওয়ার মিথ্যা প্রতিশ্রুতির কথা বলেছেন। যা আদপে কাজে রূপায়িত হয়নি। কিন্তু কংগ্রেস সভাপতি তাঁর বক্তব্যকে ভুল মানে করে বলেছেন যে বিজেপিই সাধারণ মানুষের স্বপ্ন ও বিশ্বাস ভঙ্গ করেছেন। ফলে তাঁদের আর ক্ষমতায় আসা উচিত নয়।

মোদির টিমের গুরুত্বপূর্ণ সদস্যের মুখ থেকে এই বিতর্কিত কথা মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে কার্যত তা লুফে নিয়েছে কংগ্রেস৷ গড়কড়ির মন্তব্যের ভিডিও টুইট করে বিজেপিকে আক্রমণ শানিয়েছেন খোদ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী৷ মিথ্যের উপর ভিত্তি করেই বিজেপি দেশ শাসন করছে বলে গেরুয়া শিবিরকে বিদ্ধ করেন তিনি। এনডিএ-র সমালোচনায় মুখর হয়েছে অন্য বিরোধীরাও। এবার পালটা এক বিজেপি নেতার কটাক্ষ, জার্মানি না গিয়ে নিজের দেশের ভাষাজ্ঞান বাড়ানো উচিত রাহুলের। না হলে ‘পাপ্পু কোনওদিন পাশ করবে না’। কার্যত ভোটের মুখে একে অপরের প্রতি তোপ দাগা শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here