ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে ক্যারিবিয়ান দলে জায়গাই পেলেন না ক্রিস গেইল

0
44

মহানগর ওয়েবডেস্ক: প্রথমে জানিয়েছিলেন বিশ্বকাপের পরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন। কিন্তু পরে সেই মত পাল্টে জানান, ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজই হবে তাঁর কেরিয়ারের শেষ সিরিজ। কিন্তু গেইলের সেই ‘শেষ ইচ্ছা’ও পূর্ণ করল না ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে উইন্ডিজ দলে জায়গাই পেলেন না ইউনিভার্সাল বস।

বিশ্বকাপের সময় এক সাক্ষাৎকারে নিজেই তিনি জানান,

‘আমি ভারতের বিরুদ্ধে অবশ্যই ওয়ানডে সিরিজে খেলব (আগস্ট মাসে)। তবে টি-২০ ম্যাচ খেলব না। এছাড়া হয়তো টেস্টও খেলতে পারি।’

বিশ্বকাপে খুব একটা ভাল পারফর্ম করতে পারেননি ক্রিস গেইল। ৮ ইনিংসে করেছিলেন মাত্র ২৪২ রান। খারাপ ফর্মের ধারা অব্যহত থাকে ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও। ভেস্তে যাওয়া ওই ম্যাচে ৩১ বলে মাত্র ৪ রান করেন গেইল।

শনিবার আসন্ন টেস্ট সিরিজের দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ। ১৩ জনের সেই দলে ঠাঁই পেয়েছেন অফ স্পিনার রাহকিম কর্নোয়াল। এই প্রথম তিনি জাতীয় দলে ডাক পেলেন। তবে বিশ্বকাপ ও ওয়ানডের প্রথম ম্যাচে খারাপ পারফরম্যান্সের কারণেই টেস্টে ঠাঁই পেলেন না গেইল। যদিও আগে থেকে শেষ সিরিজ বলে জানানোর পরও কেন তাঁকে ক্যারিবিয়ান বোর্ড দলে রাখল না, সেই নিয়ে হতবাক ক্রিকেট দুনিয়া।

ক্যারিবিয়ান দল: জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেগ ব্রাথওয়েট, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেজ, রাহকিম কর্নোয়েল, শেন ডোওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, সিমরন হেটমায়ার, সাই হোপ, কিমো পল, কেমার রোচ

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here