‘নো এন্ট্রি’-তে এন্ট্রি নিচ্ছেন না সলমান খান!

0

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে যদি খবরের শিরোনামে কেউ সবচেয়ে বেশি থাকেন তাহলে সেই জায়গায় বসবে সলমানের নাম। প্রত্যেকদিন কিছু না কিছুই করতে দেখা যায় তাঁকে। আর তাঁকে ঘিরেই শুরু হয় নানা খবর। বলিউডে আপাতত একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সলমান খান। আপাতত ‘দাবাং-থ্রি’ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত সলমান। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সেই সিনেমার ফার্স্ট লুক টিজার। চলতি বছরের ডিসেম্বর মাসের ২০ তারিখ মুক্তি পাবে ‘দাবাং-থ্রি’।

এছাড়াও তারপরেই সলমান ব্যস্ত হয়ে যাবেন ‘কিক-২’ নিয়ে। যদিও সঞ্জয় লীলা বনশালির ‘ইনসাল্লাহ’র কাজ থেকে বেড়িয়ে এসেছেন সলমান খান। অর্থাৎ সকলের ধারণা ছিল আগামী বছরের ইদে হয়ত ‘নো এন্ট্রি’ সিক্যুয়ালে অভিনয় করবেন ভাইজান। কিন্তু তাতেও না বলা দিয়েছেন সলমান খান। সূত্র মারফত জানা গিয়েছে সলমান ‘নো এন্ট্রি’র সিক্যুয়ালে কাজ করতে চাইছেন না। তিনি ‘দাবাং থ্রি’ সিনেমার আগে কোনওমতেই অন্য সিনেমার শ্যুটিং করতে চাইছেন না। অপরদিকে অনিল কাপুরের সঙ্গে সলমানের ডেট ক্ল্যাস হওয়াতে ভাইজান কাজ ছাড়ছেন ‘নো এন্ট্রি’ সিক্যুয়ালের।

আগামী মাস থেকেই শ্যুটিং ফ্লোরে যাওয়ার কথা ‘নো এন্ট্রি’ সিনেমার। ২০০৫ সালের মেগাহিটের ১৪ বছরের পূর্তিতে শ্যুটিং শুরু হবে এই সিনেমার। আগামী বছরে মুক্তি পাবে এই সিনেমাটি। তবে সলমানের না থাকার সম্ভাবনটা প্রবল। কারণ আগামী বছরের ইদে ‘কিক-২’ মুক্তি পাবে সলমানের। সেই সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়ে যাবেন সলমান খান। যদিও ‘নো এন্ট্রি’ সিনেমা ছাড়ার কোনও খবর আনুষ্ঠানিক ভাবে জানাননি সলমান খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here