kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল একটি সেতু। সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছেন বহু মানুষ। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে কোচবিহার এক নম্বর ব্লকের চান্দামারি গ্রাম পঞ্চায়েত এলাকায়। চান্দামারি গ্রামের ধরলা নদীর ওপর তৈরি কলাভাঙ্গা সেতু ভেঙে পড়ে যায় এদিন সকালে। গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই সেতুটি বেহাল অবস্থায় ছিল। এদিন সকাল বেলা পাথরবোঝাই একটি লরি পার হওয়ার সময় সেতুটি ভেঙে পড়ে যায়। লরিটি জলে পড়লেও কেউ আহত হননি। ঘটনার পর ছুটে আসেন এলাকার বিধায়ক মিহির গোস্বামী থেকে শুরু করে তৃণমূল নেতৃত্ব। দ্রুত সেতুটি তেরি করার আশ্বাস দেন বিধায়ক।

জানা গিয়েছে, দীর্ঘ প্রায় ২০ বছর আগে বাম আমলে এই সেতুটি তেরি হয়েছিল। এরপর এই সেতুটির কোনও রকম সংস্কার করা হয়নি। দীর্ঘ দিন থেকে সেতুটি বেহাল অবস্থায় ছিল। সেতুর ওপর দিয়ে গ্রামবাসীরা ভারী যানবাহন চলাচল না করতে দেওয়ার পাশাপাশি সেতু সংস্কারে দাবি জানিয়েছিলেন। বর্তমান সরকারের আমলে নজর দেওয়া হয়নি সেতুটিতে। শুক্রবার সকালে একটি পাথর বোঝাই লরি যাওয়ার সময় সেতুটি ভেঙে পড়ে যায়।

এই সেতুর ওপর চান্দামারি, পুঁটিমারি, ফুলেশ্বরী থেকে শুরু করে প্রায় ১০থেকে ১২টি গ্রামের মানুষ নির্ভরশীল। বর্তমানে তারা সমস্যা পড়েছে। বিধায়ক মিহির গোস্বামী এবং স্থানীয় তৃণমূল নেতা খোকন মিয়াঁ জানান, বর্তমানে যাতে গ্রামের মানুষ যাতায়াত করতে পারেন তারজন্য একটি বাঁশের সাঁকো তৈরি করে দেওয়া হবে। পাশাপাশি দ্রুত এখানে একটি নতুন সেতু নির্মাণ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here