sports news

মহানগর ওয়েবডেস্ক: “ধোনি সঙ্গে থাকলে আমি যুদ্ধে যেতে পারি।” এই বিখ্যাত উক্তিটি করেছিলেন ভারতের বিশ্বকাপজয়ী গ্যারি কার্স্টেন।

প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটার এবার ধোনির ভূয়সী প্রশংসা করে জানালেন যে, ভারতকে বিশ্বকাপ সহ প্রতিটি আইসিসি ইভেন্ট জেতানো অধিনায়ক কবে অবসর নেবেন সেটা কেউ ঠিক করে দেবেন না।
ধোনি-কার্স্টেনের যুগলবন্দিতে ২০১১ সালে বিশ্বকাপ জিতেছিল ভারত। টাইমসঅফইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে দেশের প্রাক্তন কোচ বলছেন, “ধোনি অসাধারণ ক্রিকেটার। যেমনি বুদ্ধিমান তেমনি স্থির। ওর শক্তি, অ্যাথলেটিক ও ম্যাচ উইনার সত্তা ওকে বাকিদের থেকে আলাদা করে। এই জন্যই ধোনি শ্রেষ্ঠ ক্রিকেটারদের একজন। ধোনি সেই জায়গাটা অর্জন করেছে যেখানে দাঁড়িয়ে ওই একমাত্র ঠিক করবে যে, কবে খেলা ছাড়বে। কেউ বলে দেবে না।”

গতকাল এমএস ধোনির অবসর নিয়ে আচমকাই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছিল। তবে ঠিক কী কারণে #DhoniRetires ট্রেন্ডিং হতে শুরু করে দেয় তা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।
আর এই গুজব ধামাচাপা দিতে মাঠে নামেন সাক্ষী। মাহির স্ত্রী সাফ জানিয়েছেন, এ নিছকই রটনা। তাঁর মতে লকডাউনে মানুষ মানসিক স্থিতি হারিয়েছে বলেই এসব করছে। টুইটারে সাক্ষী লিখলেন, “এটা সম্পূর্ণ গুজব। লকডাউনে লোকজন মানসিক স্থিতি হারিয়েছে। সেটা বুঝতে পারছি। তাদের বলব একটা নতুন জীবন খুঁজে নিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here