kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তোলপাড় হচ্ছে দেশ। বলিউডের একাংশকে নিষিদ্ধ করার দাবি তোলার পাশাপাশি সুশান্তের মৃত্যুর জন্য দোষীদের শাস্তির আওয়াজ তোলা হচ্ছে তাঁর অনুগামীদের তরফ থেকে। বলিউড তারকা মৃত্যুর প্রসঙ্গে এবার মুখ খুললেন নেশনালিস্ট কংগ্রেস পার্টির সুপ্রিমো শরদ পাওয়ার। তাঁর কথায়, সুশান্তের ঘটনা সত্যিই দুঃখজনক, কিন্তু এটা নিয়ে এত আলোচনাও ঠিক নয়।

এনসিপি সুপ্রিমো স্পষ্টভাবে বলেছেন, তাঁর মনে হয় না এই ঘটনা কোন বড় ইস্যু। তাঁকে একজন কৃষক বলেছিলেন, গড়ে কমপক্ষে কুড়ি জন কৃষক আত্মহত্যা করেন। কিন্তু কৃষক আত্মহত্যা নিয়ে কেউ কোনো কথা বলে না। কিন্তু এই ঘটনা নিয়ে এত আলোচনা হচ্ছে। পাওয়ারের বক্তব্য, সুশান্তের মৃত্যু দুঃখজনক, কিন্তু এ নিয়ে যত আলোচনা হচ্ছে তা আদতে হওয়ার নয়। 

এমনকি এই ঘটনা নিয়ে মহারাষ্ট্র সরকার এবং মুম্বাই পুলিশের তদন্ত নিয়ে মুখ খুললেন পাওয়ার। বলেন, সরকার এবং মুম্বাই পুলিশের কাজকে তিনি ৫০ বছর ধরে দেখে আসছেন, তাদের তিনি ভরসা করেন। তবে তদন্তের বিষয়ে তিনি কোন মন্তব্য করতে চান না। কারো যদি মনে হয় সিবিআই তদন্ত করবে তার বিরোধিতা তিনি করবেন না। উল্লেখ্য, গত ১৪ জুন মুম্বাইয়ে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের দেহ। প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলা হলেও এখন অনুগামীদের দাবি তাঁকে খুন করা হয়েছে। আপাতত সিবিআই এই ঘটনার তদন্ত করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here