Home Featured গরীবের ‘মসিহা’ সোনু সুদ, কি করলেন তিনি

গরীবের ‘মসিহা’ সোনু সুদ, কি করলেন তিনি

0
গরীবের ‘মসিহা’ সোনু সুদ, কি করলেন তিনি
Parul

মহানগর ডেস্ক: গত এক বছর ধরে পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে সাধারণ মানুষ, যাকে যেভাবে সম্ভব সাহায্য করেছেন অভিনেতা সোনু সুদ। বিনা স্বার্থে দেশের বিভিন্ন প্রান্তে সাহায্য প্রার্থীদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। পরিযায়ী শ্রমিক দের ঘরে পৌঁছানো, বেকারদের কর্মসংস্থান, দুঃস্থদের চিকিৎসার খরচ, বেডের ব্যবস্থা থেকে শুরু করে অক্সিজেনের যোগান, এক কথায় যেন গরীবের ঈশ্বর সোনু সুদ।

তবে, এখানেই শেষ নয়। এবার ছাত্র ছাত্রীদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু সুদ। যে সব ছাত্র-ছাত্রীরা আর্থিক পরিস্থিতির কারণে আইএএস পরীক্ষার প্রস্তুতি নিতে পারছেন না। সেই সব দুঃস্থ, মেধাবী ছাত্র-ছাত্রীদের বিনা খরচায় স্কলারশিপ এবং কোচিংয়ের ব্যবস্থা করেছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন তিনি। তাতে জানিয়েছেন, ‘আইএএস পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করতে চান? আপনার দায়িত্ব আমরা নেব। আমি শিহরিত ‘সম্ভাবম’ এর বিষয়ে জানাতে পেরে।’

সোনু সুদ চ্যারিটি ফাউন্ডেশন ও নয়াদিল্লির একটি সংস্থার যৌথ উদ্যোগে এই কাজ শুরু করতে চলেছেন সোনু সুদ। অনলাইনে আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ ৩০ জুন। সোনু সুদের এই নয়া উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here