মহানগর ওয়েবডেস্ক: এবার অনেক কারণেই আইপিএল অন্যান্যবারের থেকে অনেকটাই আলাদা। এই প্রথম সেপ্টেম্বর মাসে শুরু হতে চলেছে আইপিএল। পাশাপাশি, এই প্রথম ভারতের বাইরেই পুরো টুর্নামেন্ট হতে চলেছে। খেলা হবে ফাঁকা স্টেডিয়ামেই। আর এবার বিসিসিআই নতুন নির্দেশিকায় জানিয়ে দিয়েছে, করোনা আবহে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের ভেতর প্রবেশ করতে পারবেন না কোনও সাংবাদিকও। পাশাপাশি, ম্যাচের আগের সাংবাদিক সম্মেলনও পুরোপুরি ভাবে বাতিল করে দেওয়া হয়েছে। ম্যাচের শেষে সাংবাদিক বৈঠক হবে ভার্চুয়ালি।

বিসিসিআইয়ের তরফ থেকে এক প্রেস বিবৃতিতে বলা হয়েছে, ‘এবার আইপিএল করোনার কারণে আরব আমিরশাহিতে দর্শকশূন্য অবস্থায় খেলা হবে। সুরক্ষার কথা ভেবেই এবছর খেলা চলাকালীন বা অনুশীলনের সময় স্টেডিয়ামে সাংবাদিকদের প্রবেশাধিকার দেওয়া হবে না।’

‘ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানে এই টুর্নামেন্ট নিয়ে সকলের মধ্যে কতটা আগ্রহ। সেই কারণে শুধুমাত্র প্রতিম্যাচের শেষে একটি ভার্চুয়াল সাংবাদিক সম্মেলন করা হবে’, বলা হয়েছে ওই বিবৃতিতে। তবে প্রতি ম্যাচের আগে বিসিসিআইয়ের তরফ থেকে সমস্ত রকম আপডেট দিয়ে দেওয়া হবে। এছাড়া সমস্ত রকম খেলার ছবি (৩৫টি ছবি ম্যাচ প্রতি) সংবাদমাধ্যমগুলির ব্যবহারের জন্য দেওয়া বিসিসিআইয়ের তরফ থেকে দিয়ে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here