‘আমি ম্যারেজ ম্যাটেরিয়াল নই’! তাই বিয়ে হয়নি, জানালেন অক্ষয়

0
980
kolkata bengali news, akshay khanna

মহানগর ওয়েবডেস্ক: কথা কম, কাজ বেশি এই প্রবাদেই বিশ্বাসী অক্ষয় খান্না। অনুষ্ঠান বা পার্টিতে দেখা যায় না তাঁকে। নিজের মতোই থাকতে পছন্দ করেন তিনি। লাইমলাইট থেকে দূরে থাকেন অক্ষয়। ‘সেকশন ৩৭৫: মারজি ইয়া জাবরদাস্তি’-র প্রচারে ব্যস্ত আছেন অভিনেতা। বিভিন্ন প্ল্যাটফর্মে ছবির প্রচারে অক্ষয়কে দেখা গিয়েছে। তবে অনেকেই হয়তো জানেন না অভিনেতা কিন্তু বিয়ে করেননি। তিনি সিঙ্গেলই আছেন। বিবাহ বা প্রেমে খুব একটা বিশ্বাসী নন অক্ষয়। পেশাগত এবং ব্যাক্তিগত জীবনকে আলাদা রাখতেই পছন্দ করেন। তবে এতদিনের অভিনয়ের যাত্রা এবং জীবনে ওঠা পড়ার কাহিনি শোনা গেল তাঁর গলায়। সম্প্রতি এক সাক্ষাতকারে এইসব বিষয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে অক্ষয় বললেন, ‘আমাকে অনেকেই বিয়ের কথা জিজ্ঞেস করেছেন। কেন আমি বিয়ে করিনি? বা কবে করব। তাঁদেরকে বলতে চাই, ‘আমি ম্যারেজ ম্যাটেরিয়াল নই’। ভবিষ্যেতেও বিয়ে করার কোনও ইচ্ছে নেই। বিয়ের পর আপনার জীবন বদলে যায়। কাজের মধ্যেই থাকতে চাই। তাই কখনও বিয়ে করার কথাও ভাবিনি। সত্যি করে বলতে গেলে, আমি কারও ইশারায় চলতে পারব না। আমার জীবন আমারই থাকবে। বিয়ের পর তোমার জীবনে অনেক কিছু পরিবর্তন হয়। পার্টনারের সঙ্গে তোমাকে অনেক কিছু শেয়ার করতে হয়। আমি সেটা চাই না। তাই বিয়ের কথা কোনওদিনও মাথাতে আসেনি। নিজের নিয়ন্ত্রণে থাকতে চাই।’

২০১২-তে ‘গালি গালি চোর হে’ দিয়ে বলিউডে কামব্যাক করেছিলেন তিনি। সেই বিষয়ে অক্ষয় জানান, ‘আমি কোনও কিছুকেই কামব্যাক হিসেবে দেখি না। কারও তোমাকে দরকার হতে পারে। আর আজকের দুনিয়ায় মানুষ খুব একটা লম্বা বিরতি নিতে পারে না।’ ছবিটি বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা না করলেও ‘আক্রোশ’, ‘ডিসুম’ এবং ‘ইত্তেফাক’-এ অসাধারণ অভিনয়ে ক্রিটিসকদের নজর কেড়েছেন অক্ষয়।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here