ডেস্ক: একদিকে যখন দেশের প্রধানমন্ত্রী দুর্নীতি মুক্ত ভারত গড়ার ডাক দিয়েছেন। উত্তরপ্রদেশের মতো রাজ্যেকে দুষ্কৃতী মুক্ত করার জন্য একাধিক এনকাউন্টার উঠে এসেছে খবরের শিরোনামে। ঠিক তখনই প্রকাশ্য মঞ্চ থেকে দেশবাসীকে সোনা পাচারের মতো দুষ্কর্ম কাজ করার জন্য পরামর্শ দিলেন বিজেপির বিধায়ক অর্জুন লাল গর্গও। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পরই ঢি ঢি পড়তে শুরু করেছে দেশ জুড়ে।

রাজস্থানের বিলারা কেন্দ্রের বিধায়ক অর্জুন লাল গর্গও। গত ৭ মে বিরালার জৈতাবাস নামে এক গ্রামে এক মন্দিরের উদ্বোধনে যান। সেখানে বক্তৃতা দিতে গিয়ে, দেশের যুব সমাজের মাদক পাচারের প্রসঙ্গ উত্থাপন করেন তিনি। বলেন, ‘দেশওয়ানি সম্প্রদায়ের অনেক যুবকই মাদক পাচার করতে গিয়ে ধরা পড়ে জেল খাটছে। তিনি বলেন, ‘দেশওয়ানিরা তো মাদক পাচারে বিষ্ণোইদের রেকর্ডও ভেঙে দিয়েছে।’ এরপরই যুব সম্প্রদায়কে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘পাচার যদি করতেই হয় তবে মাদক কেন সোনা পাচার কর। দুটো ক্ষেত্রেই টাকার পরিমাণ সমান। এবং মাদকের চেয়ে সোনা পাচার অনেক বেশী নিরাপদ। মাদক পাচার করতে গিয়ে ধরা পড়লে গোটা সম্প্রদায়ের মুখ পুড়বে সেদিক থেকে সোনা পাচার করলে সম্প্রদায়ের মুখ উজ্জল হবে।’ স্থানীয় প্রবীণদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘যুবকদের মাদক পাচার না করার জন্য শপথ নিতে বলুন। ধরা পড়লে এটা মানসম্মানের ব্যাপার। তার চেয়ে সোনা পাচারে উৎসাহ দিন।’

উল্লেখ্য, কূমন্তব্যের জন্য বরাবরই খবরের শিরোনামে থাকেন বিজেপি নেতা মন্ত্রীয়া। তা সে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব হোক বা উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী দীনেশ শর্মা। তবে যেখানে দুর্নীতির বিরুদ্ধে লড়াইতে নেমেছে কেন্দ্রের মোদী সরকার, ঠিক সেখানে কিভাবে সোনা পাচারের মতো অপরাধ করতে দেশবাসীকে উৎসাহ দেন তাঁরই দলের বিধায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here