kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: তামিলনাডুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং জনপ্রিয় অভিনেত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-তে কাজ করবেন না তেলেগু অভিনেতা জুনিয়র এন্টিআর। সূত্রের খবর, ছবিতে অভিনেতা তাঁর ঠাকুরদা নন্দমুরি তারাকা রামা রাওয়ের ভূমিকায় অভিনয় করার কথা ছিল। কিন্তু তিনি এখন এই ছবিতে কাজ করবেন না। অভিনেতা বলেন, দাদুর চরিত্রে অভিনয় তাঁর পক্ষে সম্ভব নয়। কারণ, তিনি একজন বড় মাপের মানুষ এবং বিভিন্ন ছবিতে তাঁকে সম্মান দেওয়া হয়। তাই নতুন করে আর কিছু করার নেই। এর আগেও অনেকজন তাঁকে এই প্রস্তাবটি দিয়েছেন কিন্তু তিনি তাতে রাজি হননি। কারণ, তাঁর মতে, দাদুর চরিত্রে অভিনয় করা সবচেয়ে কঠিন। এছাড়াও তেলেগু ইন্ডাস্ট্রিতে একজন পরিচিত মুখ জুনিয়র এন্টিআর।

তিনি এখন ব্যস্ত রয়েছেন পরিচালক রাজা মৌওলির পরবর্তী ছবি ‘আরআরআর’-এ। ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছেন আছেন এন্টিয়ার। জানা গিয়েছে, ‘বাহুবলী’-র পর রাজা মৌওলির এই ছবিটি বড় বাজেটের হতে চলেছে। এন্টিআর ছাড়াও রয়েছেন রামচরণ তেজা, আলিয়া ভাট। এই ছবি দিয়েই তেলেগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করবেন আলিয়া। তবে গুরুত্বপূর্ণ চরিত্রে না হলেও তাঁকে ক্যামিও করতে দেখা যাবে ছবিতে। এদিকে, ‘থালাইভি’-র জন্য সমস্তরকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন কঙ্গনা রানাওত। ভারতনাট্যম থেকে শুরু করে তামিল ভাষা শিখছেন তিনি। তবে তামিল যে এত কঠিন হবে তা ধারণার বাইরে ছিল অভিনেত্রীর।

কঙ্গনা বলেছেন, ‘ইংরেজি যেমন শিখেছি ঠিক তেমনই তামিলটাও শিখতে হবে। তবে শিখতে গিয়ে বুঝতে পারছি কতটা কঠিন। অসুবিধে হচ্ছে, কিন্তু আমরা সবরকম চেষ্টা চালাচ্ছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here