Home Featured ‘আমাদের কথা বলার অধিকার নেই’, রাজীবদের পর পর দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ বিজেপি নেত্রীর

‘আমাদের কথা বলার অধিকার নেই’, রাজীবদের পর পর দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ বিজেপি নেত্রীর

0
‘আমাদের কথা বলার অধিকার নেই’, রাজীবদের পর পর দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ বিজেপি নেত্রীর
রাজীব বন্দ্যোপাধ্যায়
Parul

মহানগর ডেস্ক: চাপা থাকছে না চাপা ক্ষোভ। বিজেপি যখন বিধানসভা নির্বাচনে প্রত্যাশিত ফল না করার রেশ কাটিয়ে ওঠার চেষ্টা করছে, তখনই দলের মধ্যে উঠছে একের পর এক আওয়াজ।

রাজীব ব্যানার্জি, সৌমিত্র খাঁ- এর পর এবার মুখ খুললেন বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক অমৃতা বন্দ্যোপাধ্যায়।  তিনি সরাসরি জানিয়েই দিয়েছেন, দলের মধ্যে তাঁদের কথা বলার কোনও অধিকার নেই। কেউ তাঁদের ফোন ধরেন না।

ফেসবুক লাইভে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে অমৃতা বলেছেন, ‘সকলেই এটা জানেন আমাদের মতো নেতারা কোনওদিন দল ছেড়ে চলে যাবে না। তাই আমাদের চিন্তা-ভাবনা, আবেগকে এক প্রকার পদদলিত করা হচ্ছে। আমরা কোথাও আমাদের সমস্যার কথা বলতে পারছি না। এমন কেউ নেই যিনি আমাদের কথা শুনবেন। আমাদের বলার কোনও অধিকার নেই। অথচ মার খেতে হচ্ছে আমাদের। নেতারা ফোন ধরেন না। আমাদের মতো মোর্চার পদাধিকারীদের কার্যকতাদের কান্না শুনতে হয়।”

একই সঙ্গে রাজীব ব্যানার্জি, সব্যসাচী দত্তদের বিরুদ্ধে উগড়ে দিয়েছেন একরাশ ক্ষোভ। তিনি বলেছেন, “উনি (রাজীব ব্যানার্জি) এবং সব্যসাচী দত্তের মতো দালাল নেতাদের জন্যই দলের এই ভরাডুবি।” রাজ্যের প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে অমৃতার বক্তব্য, ‘একাধিকবার চার্টার্ড ফ্লাইটে করে দিল্লি গিয়েছেন। বিজেপিতে এসে মুখ্যমন্ত্রী ও তৃণমূলের বিরুদ্ধে বড় বড় কথা বলেছেন। সে’দিন বিরোধী দলনেতা তাঁর কাছের লোক ছিল। আজ প্রকাশ্যে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করে তাঁর বিরুদ্ধে অনেক কথা বলা হচ্ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here