ডেস্ক: বুধবার আদালতে রাফাল নথি চুরি হওয়ার কথা বলার পর থেকেই বিরোধীদের তোপের মুখে পড়তে শুরু করে করেছে কেন্দ্রীয় সরকার। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পর এবার কেন্দ্রের বিরুদ্ধে সরব হলেন লালুপুত্র তথা আরজেডি নেতা তেজস্বী যাদব। তিনি বলেন, রাফাল তো ওড়াতে পারলেন না, ফাইলটাই উড়িয়ে দিলেন মোদী।

তিনি আরও বলেন, নিরাপত্তার চূড়ান্ত গ্যারেন্টি চৌকিদার নয়, থানেদার দে। আমাদের দেশের সাধারণ মানুষই হল আসল থানেদার। চৌকিদারের চুরি যদি ধরা পড়ে যায় তাহলে এই ধানেদারই তাঁকে শাস্তি দেবে। বুধবার কেন্দ্রীয় সরকারের তরফ থেকে সুপ্রিম কোর্টকে জানানো হয় যে, প্রতিরক্ষা মন্ত্রক থেকে রাফাল সংক্রান্ত নথি চুরি হয়ে গিয়েছে। কেন্দ্রের তরফ থেকে দেওয়া আদলতকে এই তথ্য নিয়ে তীব্র জলঘোলা শুরু হয়ে গিয়েছে। এরপরেই এই বিষয় নিয়ে সরব হন কংগ্রেস সুপ্রিমো রাহুল গান্ধী।

তিনি বলেন, কেন্দ্র আদালতে বলছে যে রাফাল চুক্তি সংক্রান্ত সকল নথি নিখোঁজ হয়ে গিয়েছে। তার মানে এটা দাঁড়ায় যে, নথিগুলি সবটাই সত্য ছিল এবং এই নথিগুলিতে এও লেখা ছিল প্রধানমন্ত্রী মোদী এই চুক্তি নিয়ে দরদাম করেছিলেন। যাতে এই নথি সকলের হাতে না চলে আসে তার জন্য এখন নথি চুরি হওয়ার গল্প ফাঁদছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here