national news

মহানগর ওয়েবডেস্ক : করোনা আতঙ্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না মহানগরীর। অন্যান্য শহরের তুলনায় আক্রান্তের সংখ্যা কম হলেও নিশ্চিত হওয়া যাচ্ছে না। নতুন করে যে তথ্য উঠে এসেছে তা উদ্বেগ বাড়িয়েছে কয়েকগুণ। জানা গিয়েছে, কলকাতা থেকে ঘুরে রাশিয়ায় ফিরে করোনায় আক্রান্ত প্রবাসী ভারতীয়। ফলে শহরে উদ্বেগের পারা চড়েছে।

সূত্রের খবর, গত ১৪ মার্চ পর্যন্ত রাশিয়ার এক প্রবাসী ভারতীয় ব্যক্তি কলকাতার একটি নামকরা হোটেলে ছিলেন। রাশিয়া ফিরে যাওয়ার পরই সেখানে তিনি করোনা টেস্ট করান। ২৭ মার্চ রাশিয়ায় তাঁর রিপোর্ট আসে পজিটিভ। এই খবর শহরে পৌঁছতেই তৎপর হয়েছে পুলিশ। শহরে থাকাকালীন তিনি দক্ষিণ দমদমের এক বাসিন্দার সঙ্গে দেখা করেছিলেন বলে জানা যায়। দক্ষিণ দমদমের নোডাল হেল্থ অফিসার জানিয়েছেন, সেখানকার ওই ব্যক্তিকে বেলেঘাটা আইডি হাসপাতালে পরীক্ষা করানোর জন্য পাঠানো হয়েছে। এখনও তাঁর টেস্টের রিপোর্ট আসেনি।

প্রসঙ্গত, রাজ্যে করোনা আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে। তিনিও দমদম এলাকারই বাসিন্দা ছিলেন বলে জানা যায়। রাজ্যে ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ১৫ ছুঁয়ে ফেলেছে। আক্রান্তদের মধ্যে একজনের অবস্থা সঙ্কটজনক বলে জানানো হয়েছে স্বাস্থ্য দফতর সূত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here