এনএসজি ক্যাম্পাসেই নাবালিকাকে যৌন হেনস্থা! অভিযোগের আঙুল কম্যান্ডোর দিকে

0
38

মহানগর ওয়েবডেস্ক: এবার নাবালিকার যৌনহেনস্থার অভিযোগ উঠল এনএসজি ক্যাম্পাসের মধ্যেই! মানেসরে ক্যাম্পাসের মধ্যেই এই ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। পুলিশ সূত্রের খবর, অভিযুক্তের নাম পরমিন্দর কুমার। পেশায় এনসিজি কম্যান্ডো। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে ক্যাম্পাসের মধ্যেই এক নাবালিকার যৌন হেনস্থা করার।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নাবালিকার বয়স ১১ বছর। তাঁর মা ওই ক্যাম্পাসেরই এনএসজি স্কুলের শিক্ষিকা। মা আর মেয়ে মিলে থাকতেন মানেসরে ক্যাম্পাসেরই একটি আবাসনে। গত ১৫ জুলাই মেয়েটি একা আবাসনের পথে ফেরার সময় তাঁর মুখোমুখি হয় কম্যান্ডো পরমিন্দর কুমার। তখনই নাবালিকাকে অনিচ্ছাকৃতভাবে টেনে নিয়ে যাওয়া হয় একটি নির্জন জায়গায়। সেখানে নিয়ে গিয়ে চলে তাঁর উপর শারীরিক নির্যাতন। মেয়েটি বাড়ি ফিরতেই তাঁর মাকে ঘটনার বিস্তারিত জানায়। সঙ্গে সঙ্গে নাবালিকার মা অভিযোগ দায়ের করে গ্রুপ কম্যান্ডার নরেশ কুমার শর্মাকে।

সূত্রের খবর, অভিযোগ দায়ের হওয়ার পর দায়িত্বে থাকা গ্রুপ কম্যান্ডারের নেতৃত্বে অন্তবর্তী তদন্ত শুরু হয়। তদন্তে নেমে তাঁরা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে নাবালিকা যৌন হেনস্থার ঘটনাটিকে সত্যি বলে দাবি করেন। এবং পরমিন্দর কুমারকে অভিযুক্ত ঘোষণা করে স্থানীয় থানায় এফআইআর দায়ের করা হয়। পুলিশ তদন্তে নেমে নাবালিকা ও তাঁর মায়ের বয়ান রেকর্ড করে। পরিবারের বয়ানের ভিত্তিতে অভিযুক্ত কম্যান্ডোর নামে পকসো আইনে মামলা রুজু করা হয়। ইতিমধ্যেই পুলিশ সকল সাক্ষ্যপ্রমাণ জোগাড়ের চেষ্টা চালাচ্ছে বলেই পুলিশ আধিকারিক সূত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here