রণবীরকে তোয়ালেতে দেখতে চান নুসরত! আলিয়া বললেন,’দেখা হয়ে গেছে’

0
378
kolkata bengali news, ranbir kapoor

মহানগর ওয়েবডেস্ক: গতকাল সন্ধেই অনুষ্ঠিত হয়ে গেল আইফা ২০১৯। একই ছাদের তলায় গোটা বলিউড ছিল উপস্থিত। এইবারের আইফা-র সঞ্চালনায় ভূমিকায় ছিলেন আয়ুষ্মান এবং অপরাশক্তি খুরানা। সেই সময় মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার নিচ্ছিলেন আলিয়া ভাট। আর এদিকে নুসরত বলে ওঠেন, তিনি রণবীর কাপুরকে তোয়ালে পরে দেখতে চান! অভিনেতাকে নাকি ভীষণ পছন্দ তাঁর।নুসরতের আজব দাবির পর আলিয়ার কাছে ক্ষমাও চেয়ে নেন তিনি। তবে এই প্রসঙ্গটা যে খুব সহজেই থামত না তা হয়তো সঞ্চালক বা নুসরত কেউই বুঝতে পারেননি। অনুষ্ঠান শুরুর প্রথম থেকেই আয়ুষ্মান এবং অপরাশক্তি অতিথিদের বিভিন্ন প্রশ্ন করতে শুরু করেন। কখনও ফ্যাশন, কখনও ছবি, আবার কখনও বুদ্ধির পরীক্ষা। সমস্ত প্রশ্নের উত্তর সফলভাবে  দিচ্ছিলেন সেলেবসরা। এরপর হঠাৎই অপরাসক্তি দর্শকদের উদ্দেশে প্রশ্ন করলেন, এবারের ‘বিগ বস’-এর ঘরে কাকে তোয়ালে পরে দেখতে চান। সঙ্গে সঙ্গেই নুসরত বলে ওঠেন রণবীরের নাম। অভিনেত্রী বলেন, রণবীরকে তোয়ালে পরে দেখতে পছন্দ করবেন। সেই সময় মঞ্চে ছিলেন আলিয়া।

এরপর সঞ্চালক সেই একই প্রশ্ন করলেন আলিয়াকে। তবে তিনি যে থামার পাত্র নন তা হাড়ে হাড়ে বুঝিয়ে দিলেন। আলিয়া বললেন, ‘আমরা সবাই রণবীরকে তোয়ালে পরা অবস্থায় দেখে নিয়েছি। নতুন করে দেখার আর কী আছে। খুব একটা বিশেষ তো নয়। গোটা দেশ তাঁকে তোয়ালে পরে নাচতে এবং গান গাইতে দেখেছে। নতুন কিছু আর দেখার নেই।’ অভিনেত্রীর কথা শেষ হতে না হতেই নুসরত তাঁর কাছে ক্ষমাও চেয়ে নিলেন। প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালীর ‘সাওয়ারিয়া’ ছবিতে রণবীরে তোয়ালে পরে নাচের কথা সবার মনে আছে। ‘জাব সে তেরে নেনা’ গানটিতে তোয়ালে পরে মহিলা ভক্তদের মন জয় করেছিলেন তিনি। তবে এখনও এই গানের চর্চা হয়। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন রণবীর কাপুর। বিপরীতে ছিলেন সোনাম কাপুর।

এদিকে, ‘ড্রিম ‘গার্ল’-এর সাফল্য উদযাপন করছেন নুসরত এবং আয়ুষ্মান। ছবিটি খুব শীঘ্রই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করতে চলেছে। আয়ুষ্মানের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন তাঁর সেলেব বন্ধুসহ ক্রিটিকসরাও। ১৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ছবিটি। ইতিমধ্যেই ৫০ কোটির ওপর ব্যবসা করে ফেলেছে ‘ড্রিম গার্ল’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here