ডেস্ক: বলিউডে প্রতিনিয়তই কোনও না কোনও নতুন মুখ লঞ্চ হচ্ছে। তবে নতুন প্রতিভাদের লঞ্চ করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন খান। শোনা যাচ্ছে, সলমন নিজের প্রোডাকশন ব্যানারে নির্মিত ছবির জন্য নতুন মুখ খুঁজছেন। তবে মনে করা হচ্ছে অভিনেতার খোঁজ সম্পন্ন হয়েছে। সূত্রের খবর, সলমনের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে পারেন অভিনেত্রী নুসরত বারুচা। নুসরতকে দেখা গিয়েছে ‘সনু কি টিট্টু কি সুইটি কি শাদি’ ছবিতে।

জানা গিয়েছে, খুব শীঘ্রই নুসরতকে দেখা যেতে পারে সলমনের নতুন ছবিতে। তবে নুসরতের বিপরীতে কে থাকবে তা এখনও জানা যায়নি। ছবির শুটিং দিল্লিতে হবে বলে জানা গিয়েছে। ২০১৮-এ সবথেকে বড় হিট ছবি ছিল ‘সনু কি টিট্টু কি সুইটি কি শাদি’। এই ছবির মাধ্যমেই অভিনেতা কার্তিক আরিয়ান এবং নুসরত বারুচা সবার নজরে এসেছেন। ছবি মুক্তির পর থেকেই বলি পাড়ার পরিচালকরা অভিনেত্রীকে নতুন ছবির অফার দিতে থাকেন। শোনা গিয়েছে, আয়ুষ্মান খুরানার বিপরীতে তাঁকে দেখা যেতে পারে ‘ড্রিম গার্ল’ ছবিতে। এছাড়াও করণের ছবিতেও নাকি কাজ করার কথা রয়েছে নুসরতের।

প্রসঙ্গত ‘ভরত’ ছবির শুটিং শেষ করে সলমন এখন ব্যস্ত আছেন তাঁর পরবর্তী শো ‘দাবাং’ ট্যুর নিয়ে। যেখানে সলমন ছাড়াও রয়েছেন জ্যাকলিন ফারনান্ডেজ, ডেজি শাহ, সোনাক্ষী সিনহা, ক্যাটরিনা কাইফ, আয়ুষ্মান খুরানা, মণীষ পল, প্রভু দেবা এবং র‍্যাপার বাদশা। অন্যদিকে, ‘দাবাং ৩’ শুটিং খুব শীঘ্রই শুরু করবেন সলমন। এই ছবিতে সলমনের বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা। ছবির পরিচালক হলেন প্রভু দেবা। এছাড়াও পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ছবিতে কাজ করার কথা রয়েছে সলমন এবং শাহরুখের।যদি সবকিছু ঠিক থাকে তাহলে ফ্যানেরা ফের একবার ‘করণ অর্জুনের’ জুটি সিলভার স্ক্রিনে দেখতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here