ডেস্ক: গত বছর বড়পর্দায় হাজির করেছিলেন পাঁচ নারীর লড়াই ও সংগ্রামের গল্প। সিনেমার নাম ছিল ‘ক্রিশক্রিশ’। এবার বড়পর্দায় আনতে চলেছেন রোম্যান্টিক ও কমেডি ঘরানার সিনেমা ‘বিবাহ-অভিযান’। পরিচালক বিরশা দাশগুপ্ত তাঁর আগামী সিনেমার কাস্টিং ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছেন। তাঁর আগামী সিনেমা ‘বিবাহ-অভিযান’-এ মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল রূদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, মিমি চক্রবর্তী ও অঙ্কুশকে। কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে যাদবপুর থেকে ভোটে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী।

যার জন্য এই সিনেমার শ্যুটিং ব্যাঘাত ঘটতে পারে বলে আগেই জানিয়েছিলেন মিমি। সেইমতো কিছুদিন আগেই বিরশার সিনেমা ছেড়ে ভোট প্রচারে মাঠে-ময়দানে নেমে পড়েন মিমি চক্রবর্তী। কিন্তু প্রযোজনা সংস্থার তরফ থেকে মিমির জায়গাতে কাকে নেওয়া হবে সেই বিষয়ে কিছুই জানানো হয়নি। গতকাল এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। বিরশা দাশগুপ্তের ‘বিবাহ অভিযান’ থেকে মিমি সরে যাওয়াতে তাঁর জায়গায় নেওয়া হবে নুসরত ফারিয়াকে। এর আগে অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধেছিলেন নুসরত। এবার বিরশার সিনেমাতে আবারও একবার জুটি বাঁধবেন তিনি।

 

মার্চ মাসের শেষ থেকেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং। অঙ্কুশ ও নুসরত ছাড়াও এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্য, রূদ্রনীল ঘোষ ও সোহিনী সরকারকে। এই সিনেমাতে সুর দেবেন জিৎ গাঙ্গুলি। ‘বিবাহ অভিযান’ সিনেমাটি প্রযোজনা করবে শ্রীভেঙ্কটেশ ফিল্মস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here