nusrat jahan

মহানগর ওয়েবডেস্ক: ভারতে সবচেয়ে বড় সমস্যা শিশুশ্রম। সরকারের তরফ থেকে নানা আইন প্রনয়ণ করা হলেও কোনও কড়া শাসন করতে পারেনি কেউই। তাই রাস্তা ঘাটে কিংবা সর্বত্রই ফেরি করতে দেখা যায় ছোট ছোট শিশুদের। সেইরকমই গতকাল রাস্তার সিগন্যালে একটি ১.৫ বছরের বাচ্চা বেলুন বিক্রি করছিলেন। তাঁকে দেখতে পেয়েই রাস্তায় গাড়ি থেকে নেমে পড়েন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। তাঁকে কোলে নিয়ে চুমু খেয়ে আদর করার মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অভিনেত্রী।

পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে লেখেন, ”আমার উইকএন্ড স্পেশ্যাল, একজন খুদের সঙ্গে সময় কাটালাম। খুবই ভালো লাগল, মাত্র ১.৫ বছরের বাচ্চা এটি, যে কিনা বেলুন বিক্রি করছে। কিন্তু ওই রঙিন বেলুন গুলোর থেকে ওই বাচ্চাটি বেশি রঙিন।” আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়াতে অনেকেই প্রশংসা করতে থাকেন নুসরতের। যদিও ওই বাচ্চাটির নাম কিংবা কোথায় নুসরতের সঙ্গে দেখা হয়েছিল সেই বিষয়ে কিছুই জানা যায়নি। এই ঘটনা প্রথম নয়, এরা আগে দীপাবলির ঠিক আগে নুসরত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈন, রাস্তায় থাকা ফুটপাথবাসীদের নতুন জামাকাপড় উপহার দেন। সেই ঘটনায় প্রকাশ্যে আসে সোশ্যাল মিডিয়াতে।


তৃণমূল কংগ্রেসের সাংসদ হওয়ার পর থেকেই নানা বিতর্কের মাঝে দেখা যায় নুসরতকে। তাঁর সাংসদ হওয়া কিংবা হিন্দু ছেলেকে বিয়ে করে বিবাহ করা সবটাকে ঘিরেই নানা বিতর্ক হয় সারাবছরই। কাজের কথা বলতে গেলে নুসরত আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘অসুর’-এর প্রমোশন নিয়ে। জিৎ-এর প্রযোজনায় আবীরে ও জিৎ-এর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে নুসরতকে। পাভেলের পরিচালনায় আগামী বছর অর্থাৎ জানুয়ারি মাসের ৩ তারিখ মুক্তি পাবে জিৎ-আবীর নুসরতের ‘অসুর’। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here