মহানগর ওয়েবডেস্ক : দীর্ঘ টানাপোড়েন, নানান রাজনৈতিক তরজা। অবশেষে গত ২০১৯ নভেম্বরে অযোধ্যার বিতর্কিত জমিতে রাম মন্দির বানানোর নির্দেশ দেয় আদালত। আজ সেই রাম মন্দিরের ভূমি পুজো।

ইতিমধ্যেই গত দুদিন আগে থেকেই সেজে উঠেছে অযোধ্যা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে, শুভ সূচনা হবে রাম মন্দির নির্মাণের। সেই অনুষ্ঠান চলছে অযোধ্যাতে। এই বিষয়ে বিগত কয়েকদিন ধরেই বিতর্ক চলছেই সোশ্যাল মিডিয়াতে। সেই বিষয়ে টুইট করলেন সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান।

এদিন টুইটারে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজানের দিদি ডিজাইনার ফারহা আলি টুইটারে লেখেন, ‘মন্দির কিংবা মসজিদকে সমর্থন করলে কেন আমাকে যে কোনো একটা দিক বেছে নিতে হবে? আমার চোখে দুটোই সুন্দর এক ধর্মীয় সৌধ। কেন সব কিছুর মধ্যে এত রাজনীতির রঙ থাকবে? আমরা কি ভিতরের শুভশক্তিটা হারিয়ে ফেলছি না? কেন একটাকে বেছে নিতেই হবে? কেন ভালোবাসা আর সম্মান দুইয়ের প্রতি সমানভাবে থাকবে না? আমার রয়েছে।’

আর ফারহার এই টুইটার রিটুইট করে নুসরত জানিয়েছেন, ‘আমি মন্দির-মসজিদ দুটোই বাছলাম।’ এর আগেও তৃণমূল নেত্রীর একাধিক বক্তব্য কিংবা কাজের জন্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছেন। ইসকনের রথ টানা নিতে কিংবা শাখা সিঁদুর পরে লোকসভায় শপথ নেওয়া নিয়ে বিভিন্ন মহল থেকে আক্রমণ করা হয়েছিল তাকে। কিন্তু তিনি নিজে হিন্দু পরিবারের বৌমা হওয়ায় সর্বদাই উভয় ধর্মের প্রতি শ্রদ্ধা ও সম্মান দেখিয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here