tollywood news

মহানগর ওয়েবডেক্স: পথ দেখিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, এবার তার দেখানো পথেই রাস্তায় নামলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। দু’দিন আগেই উত্তর থেকে দক্ষিণ শহর কলকাতার প্রত্যেকটি বাজারে সারপ্রাইজ ভিজিট করেন মমতা। করোনার সংক্রমণের কথা মাথায় রেখেই, বাজারগুলোতে ঠিক ভাবে ক্রেতা-বিক্রেতার দূরত্ব বজায় থাকছে কিনা, সেটা দেখতেই মাঠে নামেন মুখ্যমন্ত্রী। সেই একই ভাবে বাজার পরিদর্শন করলেন সাংসদ নুসরত। এদিন কলকাতার ৮২ নম্বর ওয়ার্ড–এর অন্তর্গত চেতলা মার্কেটে বাড়ির আসবাবপত্র কিনতে গিয়েই সাধারণ মানুষকে করোনা নিয়ে সচেতন করেন নুসরত। এছাড়াও বাজারে ঘেঁষাঘেঁষি করে না দাঁড়িয়ে, নির্দিষ্ট গণ্ডির মধ্যেই থেকে বাজার করার অনুরোধ করেন নুসরত।

news

পাশাপাশি লক ডাউনের সময় সাধারণ মানুষ ঠিক মতো বাজার করতে পারছেন কিনা ও বাজারে সমস্ত সামগ্রীর জোগান আছে কিনা সেই বিষয়েও খোঁজ নেন বসিরহাটের সাংসদ। এদিন বাজারে মাস্ক পড়ে সচেতন নাগরিকের মতো জন পরিষেবা দিতে দেখা যায় নুসরত কে।

news

উল্লেখ্য , দু’দিন আগেই নবান্ন থেকে বেড়িয়ে হঠাৎ করেই পোস্তা বাজার, জান বাজার, লেক মার্কেট পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী। ক্রেতাদের চাহিদা অনুযায়ী জোগান আছে কিনা, প্রত্যেকে প্রয়োজনীয় সামগ্রী পাচ্ছেন কিনা সেই খোঁজ নিতে দেখা যায় মমতাকে। এরই সঙ্গে বিক্রেতাদের সঙ্গে ক্রেতাদের দূরত্বের গুরুত্ব বোঝান মুখ্যমন্ত্রী। একজন মানুষের শরীরের থেকেই আর একজন মানুষের শরীরে সহজে পৌঁছায় এই মারণ রোগ করোনা। তাই বাজারে গিয়ে খুব কাছাকাছি না দাঁড়িয়ে পরস্পরের থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে বাজার করার পরামর্শ দেন মুখ্যমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here