মহানগর ডেস্ক: ২০১৯ সালে অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে তার প্রেমিক নিখিল জৈনের বিয়ে হয়। সুদূর তুরস্কে বসেছিল বিয়ের আসর। তবে, বছর ঘুরতে না ঘুরতেই ভাটা পড়েছে সেই সম্পর্কে। শোনা গিয়েছে ডিসেম্বর থেকেই আলাদা থাকছিলেন তাঁরা। এর মাঝেই এসওএস কলকাতা ছবির শুটিং করতে গিয়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় নুসরতের। যদিও এই সম্পর্ক নিয়ে দু’জনের কেউই মুখ খোলেননি। এর মধ্যেই নুসরতের মা হওয়ার খবর চাউর হতেই অভিনেত্রীকে নিয়ে বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠেছে।

অবশেষে নিখিলের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরত। জানালেন, তিনি লিভ-ইন করেছেন। বিয়ে নয়। কারণ তুরস্কে বিয়ে হয়েছিল তাঁদের। সেই দেশের আইন অনুযায়ী এই বিয়ে অবৈধ। কারণ এটি হিন্দু-মুসলিম বিয়ে। ভিন্ন জাতির বিয়ে বিশেষ আইনের মাধ্যমে হয়। তাঁদের বিয়েতে ওই আইন মানা হয়নি। কাজেই এই বিয়ে বৈধ নয়। বুধবার অভিনেত্রী একটি বিবৃতি জারি করেন। বিবৃতিতে জানান, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি, বিয়ে নয়। ফলে, বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

 মা হওয়ার জল্পনায় কোন রকম ভাবেই মুখ খোলেননি নুসরত। একদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনা। অন্যদিকে তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে জল্পনা। এর মাঝে নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে জোর কদমে চলছিল চর্চা। এমনকী লেখিকা তসলিমা নাসরিনও নুসরতের বিবাহ বিচ্ছেদ নিয়ে কলম চালিয়েছিলেন। এই পরিস্থিতিতে প্রথমবার মুখ খুললেন নুসরত। জানিয়ে দিলেন বৈধ নয় তাঁর আর নিখিলের বিবাহ। আদতে তা শুধুই লিভ-ইন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here