ডেস্ক: গত মঙ্গলবার তৃণমূলের তরফে লোকসভার প্রার্থী তালিকা প্রকাশের পর মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় দুই চমক ছিলেন নুসরত ও মিমি। যাদবপুর থেকে এবার দাঁড় করানো হয়েছে মিমিকে ও বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে এবারের প্রার্থী নুসরত জাহান। তবে এই দুই টলি কন্যার রাজনীতি গমন নিয়ে সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে মজাদার মিমে। সঙ্গে রয়েছে হাতে গরম কটাক্ষও। কোনও কোনও অত্যুৎসাহী ব্যক্তি আবার কয়েক ধাপ এগিয়ে কুরুচিকর মন্তব্য করতেও পিছুপা হচ্ছেন না নুসরত ও মিমিকে নিয়ে। গোটা ঘটনায় এবার পদক্ষেপ করা শুরু করল তৃণমূল। যার ফলস্বরূপ এবার বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরতকে নিয়ে কুরুচিকর পোস্ট করার অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে।

জানা গিয়েছে, শুক্রবার সকালে তন্ময় বালা নামে গাইঘাটার এক যুবক নুসরতকে নিয়ে বিতর্কিত ছবি পোস্ট করেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে। শুক্রবার দুপুরেই ওই যুবকের বিরুদ্ধে গাইঘাটা থানায় অভিযোগ দায়ের করেন গাইঘাটা থানায় চাঁদপাড়ার এক বাসিন্দা। অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা নিতে বিন্দুমাত্র দেরি করেনি পুলিশ। ওইদিন রাতেই গ্রেফতার করা হয় তন্ময় বালাকে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি, পুলিশের তরফে জানা গিয়েছে এই ধরণের কুরুচিকর মন্তব্য কেউ যদি পোস্ট করেন তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, প্রার্থী তালিকা ঘোষণার পর প্রচারের উদ্দেশ্যে জোরকদমে মাঠে নেমে পড়েছেন তৃণমূল প্রার্থীরা। গতকালই প্রচার ও দলীয় কাজকর্ম বুঝে নিতে বসিরহাট যান নুসরত। পাশাপাশি, যাদবপুরের মাঠেও নিজের স্নিকার্স পরে নেমে পড়েছেন মিমি চক্রবর্তী। প্রচারে মাঠে প্রতিপক্ষকে টক্কর দিতে সদ্য রাজনীতিতে পা রাখা টলি কন্যাদের কানে মন্ত্রও দিচ্ছেন তৃণমূলের শীর্ষ নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here