মহানগর ওয়েবডেস্ক: টিজার মুক্তির পড়েই অধীর আগ্রহে হৃত্বিক ফ্যানেরা ছিলেন ‘ওয়ার’ সিনেমা সিনেমার ট্রেলার নিয়ে। হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত এই সিনেমার ক্রেজ বাড়ছে দিনে দিনে। তাই সেই ক্রেজের কথা মাথায় রেখেই এবার এদিন মুক্তি পেল ‘ওয়ার’-এর ট্রেলার। এই সিনেমাতে টাইগার শ্রফ প্রথমবারের জন্য অভিনয় করছেন হৃত্বিকের বিপরীতে। কার্যত ভরপুর অ্যাকশন ও বিপজ্জনক স্টান্ট নিয়ে মুক্তি পেল ‘ওয়ার’ সিনেমার ট্রেলার। কার্যত ২০১৯ অন্যতম সেরা চমক হতে চলেছে এই সিনেমাটি।

এই সিনেমাতে হৃত্বিকের শিষ্যের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে টাইগার শ্রফকে। ২ মিনিট ২৫ সেকেন্ডের এই ট্রেলার জুড়ে শুধুই অ্যাকশন রয়েছে। লড়াইটি শুধুমাত্র হৃত্বিক ও টাইগার শ্রফের মধ্যে সেটা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে। এই সিনেমাতে স্টান্ট পরিচালকের আসনে রয়েছেন, পল জেনিংস, ফ্রাঞ্জ স্প্লিহাস, সিইয়ং ও পারভেজ শেখ। কার্যত বলিউডে এই প্রথমবার প্রায় ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাঁদের। হৃত্বিক ও টাইগার ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে বানি কাপুরকে। এই সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দকে। ভারত সহ ফিনল্যান্ডের বেশকিছু জায়গাতে হয়েছে এই সিনেমার শ্যুটিং। সিনেমাটি প্রযোজনা করবেন আদিত্য চোপড়া তাঁর যশ রাজ ফিল্মসের ব্যানারে।

আগামী ২ অক্টোবর মুক্তি পাবে ‘ওয়ার’। এই সিনেমা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ আনন্দ জানান, ”আমাদের মাথাতে এটাই ছিল যে ভারতীয় দর্শকদের এমন কিছু দেব আমরা যা তাঁরা কোনওদিন এদেশে দেখেনি। তাই বিশ্বে বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে এই সিনেমার অ্যাকশন দৃশ্য বানিয়েছি। হৃত্বিক ও টাইগার তাঁদের চূড়ান্ত পরিশ্রমটা দিয়েছেন এই সিনেমাতে। আশা করি দর্শক ও তাঁদের ফ্যানেদের ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here