ডেস্ক: ভারতের রেল পরিষেবা ঢেলে সাজাতে ইতিমধ্যেই উঠেপড়ে লেগেছে রেলমন্ত্রক। যাত্রী সুবিধার জন্য রেলের তরফে ইতিমধ্যেই আনা হয়েছেন নানান ধরনের সুযোগ সুবিধা। যাত্রী স্বচ্ছন্দের জন্য সেই তালিকায় আনা হল আরও একটি নয়া ব্যবস্থা। এখন থেকে রেলের অ্যাপ থেকে রেলের টিকিট কাটার সঙ্গে সঙ্গে বুক করা যাবে ওলা ক্যাবও, সঙ্গে মিলবে আকর্ষণীয় ডিসকাউন্ট।

রেলের তরফে জানা গিয়েছে, ভারতীয় রেলের সঙ্গে ওলা ক্যাবের এটি ৬ মাসের পাইলট প্রোজেক্ট। ভারতীয় রেলের অ্যাপ থেকে ওলার সমস্ত সুযোগ সুবিধাই নিতে পারবেন যাত্রীরা। ওলা শেয়ার, ওলা মিনি, ওলা প্রাইম ও ওলা মাইক্রো যে কোনও সুযোগ সুবিধাই নিতে পারবেন যাত্রীরা। টিকিট রিজার্ভেশনের সঙ্গে সঙ্গে যাত্রার ৭ দিন আগে থেকেই যাত্রীরা বুক করতে পারবেন ওলা ক্যাব। নিজের গন্তব্যে পৌঁছনোর পর যাত্রীরা রেল স্টেশন থেকেই স্বচ্ছন্দে যেতে পারবেন ওলা চড়ে। সঙ্গে থাকবে ডিসকাউন্টও।

রাজ্যের বাইরে বা অন্য কোনও শহরে কেউ ঘুরতে গেলে নানান সমস্যার মুখে পড়েন যাত্রীরা। ভারী ভারী লাগেজের সঙ্গে যাত্রীদের গাড়ি খোঁজার থেকে নিস্তার দিতেই এই পদক্ষেপ রেলের। ৬ মাসেই এই পাইলট প্রোজেক্টে রেলের IRCTC অ্যাপ ওয়েবসাইটে পাওয়া যাবে ওলা বুক করার অপশন। একইসঙ্গে স্টেশনের IRCTC আউটলেট থেকেও বুক করা যাবে ওলা ক্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here