ডেস্ক: দীর্ঘ দিন দেশের বাজারে প্রতিদ্বন্দ্বিতার পর এবার মিলে যেতে চলেছে ওলা উবের। জাপানি বিনিয়োগকারী সফটব্যাঙ্কের উদ্যোগে ইতিমধ্যেই এ বিষয়ে আলোচনা শুরু করেছে দুই সংস্থা। ওলা ও উবের এই দুই সংস্থাতেই সফটব্যাঙ্ক প্রচুর বিনিয়োগ করেছে।

ওলা ও উবেরের দুই সংস্থার আধিকারিকরাই ইতিমধ্যে নিজেদের মধ্যে আলোচনা শুরু করেছেন। কয়েক মাসের মধ্যেই এবিষয়ে চূড়ান্ত চুক্তি সাক্ষর করা হয়ে যাবে। পাশাপাশি আরও জানা গিয়েছে, ওলা ও উবেরে বিনিয়োগকারী সফটব্যাঙ্ক চায় ওলা উবেরের ভারতীয় সংস্থা কিনে নিতে। একইসঙ্গে দুই অনলাইন যাত্রী পরিষেবা সংস্থা চায় দুই পরিষেবা মিশে যাওয়ার পর তাদের হাতেই যেন সবচেয়ে বেশী শেয়ার থাকে।

উল্লেখ্য, বহুদিন ধরে ভারতের বাজারে নিজেদের ব্যবসা বিপুল পরিমানে বাড়িয়েছে ওলা ও উবের। সাম্প্রতিক সময়ে রেলের সঙ্গেও চুক্তির পথে এগিয়েছে ওলা। জানা গিয়েছে, যাত্রী স্বচ্ছন্দের জন্য রেলের সঙ্গে ৬ মাসের পাইলট প্রোজেক্ট যুক্ত করা হয়েছে ওলা। রেলের অ্যাপ থেকে রেলের টিকিট কাটার সঙ্গে সঙ্গে বুক করা যাবে ওলা ক্যাবও, সঙ্গে মিলবে আকর্ষণীয় ডিসকাউন্ট। ওলা শেয়ার, ওলা মিনি, ওলা প্রাইম ও ওলা মাইক্রো যে কোনও সুযোগ সুবিধাই নিতে পারবেন যাত্রীরা। টিকিট রিজার্ভেশনের সঙ্গে সঙ্গে যাত্রার ৭ দিন আগে থেকেই যাত্রীরা বুক করতে পারবেন ওলা ক্যাব। ভারতীয় রেলের সঙ্গে এই চুক্তির মধ্যেই এবার খুব শীঘ্রই যুক্ত হবে ওলা-উবের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here