মহানগর ওয়েবডেস্ক: বলিউডে এখন বায়োপিকের বাজার। তারকার জীবন, খেলোয়াড় কিংবা রাজনৈতিক ব্যক্তি। বলিউডে বায়োপিকের আঁচ এখন দাউদাউ করে জ্বলছে। আর সেই আঁচেই রান্না করতে থুড়ি সিনেমা বানাচ্ছেন পরিচালকেরা। ‘ভাগ মিলখা ভাগ’ কিংবা ‘মেরি কম’ ভারতের অ্যাথলিটদের নিয়েও সিনেমার পরিমান যথেষ্ট বেশি। সেই তালিকায় খুব শীঘ্রই যুক্ত হবে সাইনা নেওয়ালের বায়োপিক।

বায়োপিকের জন্য বক্স অফিসেও ভালোই ব্যবসা করতে দেখা যায় সিনেমা গুলিকে। সূত্রের খবর, বলিউডের কিছু পরিচালক পরিকল্পনা করেছেন অলিম্পিক-এর স্প্রিংটার দ্যুতি চাঁদকে নিয়ে বলিউডে সিনেমা বানাবেন। দ্যুতি খবরের শিরোনামে আসেন শুধুমাত্র ভারতের স্প্রিংটার হিসাবে নয় সমকামি হওয়ার কথা বলে। তিনিই প্রথম অ্যাথলিট যিনি প্রকাশ্যে স্বীকার করেন তিনি সমকামি। পাশাপাশি তিনি এখন সম্পর্কেও আছেন একজনের সঙ্গে। এই স্বীকারোক্তির পর ভারতে তাঁকে নিয়ে নানা চর্চা হয় কিন্তু দ্যুতি তাতে কান না দিয়ে নিজের কাজেই সন্তুষ্ট থাকেন। তাঁর এই জার্নিকেই এবার বড়পর্দায় ফুটিয়ে তোলার জন্য পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহেরা ও অনিল কাপুর নাকি স্বত্ব কেনার জন্য ইচ্ছাপ্রকাশ করেছেন।

 

এই বিষয়ে দ্যুতি জানিয়েছেন, ”আমার কাছে অনেক পরিচালকেরা এসেছেন অনুরোধ নিয়ে। কিন্তু আমি কাউকেই সম্মতি জানাই নি। অনিল কাপুর ও রাকেশ ওমপ্রকাশ মেহেরা এছাড়াও বহু অভিনেতা চাইছেন তাঁর চরিত্রে অভিনয় করতে। আমি খুবই উৎসাহী বুঝতেই পারছি আমার কাহিনী খুব ভালো হবে।” তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর চরিত্রে বড়পর্দায় কাকে দেখতে চান তিনি? তাঁর উত্তরে দ্যুতি জানান,”আমার মনে হয় প্রিয়াঙ্কা চোপড়া মেরি কম সিনেমাতে ভালো অভিনয় করেছিলেন। কিন্তু আমি জানি না কাকে নেওয়া হবে মুখ্য চরিত্রে। কিন্তু আমার ইচ্ছা কঙ্গনা রানাওতকে নেওয়া হোক, উনিই একমাত্র পারবেন। ওনাকে অভিনেত্রী হিসাবে আমার খুব ভালো লাগে।” এই প্রশ্নের উত্তর শুনেই কঙ্গনা জানিয়েছেন, ”খুবই ভালো লাগল দ্যুতি জি আপনার কথা শুনে। আমি খুবই কৃতজ্ঞ থাকব যদি তাঁর চরিত্রে অভিনয় করতে পারি।” যদিও এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা এখনও বাকি আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here