kolkata news

Highlights

  • বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের বাসিন্দা অঙ্কনা মুখার্জি রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ গান করার সুযোগ পেয়েছেন
  • উঠেছেন ইন্ডিয়ান আইডলের ফাইনাল পর্বে
  • বাড়ি ফিরে ভাসলেন সংবর্ধনার বন্যায়

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের বাসিন্দা অঙ্কনা মুখার্জি। সর্বভারতীয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ গান করার সুযোগ পেয়েছেন। উঠেছেন ইন্ডিয়ান আইডলের ফাইনাল পর্বে। সুযোগ পাওয়ার পর আজই প্রথম বাড়ি ফেরা। বিষ্ণুপুর শহরের প্রবেশপথ থেকেই সংবর্ধনার বন্যায় ভাসলেন গায়িকা। পরিবার এবং এলাকাবাসী পুষ্পবৃষ্টির মধ্য দিয়ে তাঁকে সংবর্ধনা জানাল অঙ্কনাকে। রীতিমতো আদিবাসী নৃত্য, ঢাক-ঢোল, ব্যান্ড, তাসা পাটি বাজিয়ে পদযাত্রার মধ্য দিয়ে করা হল রাজকীয় অভ্যর্থনা। পুষ্পবৃষ্টি, ফুলের মালা পরিয়ে চলল সংবর্ধনা জানানোর পালা।

ফেস্টুন প্ল্যাকার্ড হাতে বিষ্ণুপুর শহরের অগণিত মানুষজন হাজির ছিলেন। হাজার মোবাইল ও ক্যামেরা ঝলকানিতে মুহূর্ত ফ্রেমবন্দি হল। অগণিত ফ্যানের সেলফি তোলার আবদার হাসিমুখে মেটালেন অঙ্কনা। বিষ্ণুপুরে সঙ্গীতের একটা আবহ রয়েছে বরাবরই। গত কয়েকদিন আগেই এই বিষ্ণুপুরের ঘরানার প্রখ্যাত সেতার শিল্পী পণ্ডিত মনিলাল নাগ জাতীয় সম্মান ‘পদ্মশ্রী’তে ভূষিত হয়েছেন। আর এবার বিষ্ণুপুরের মেয়ে অঙ্কনা মুখার্জি রিয়ালিটি শো-এর মূল পর্বে।

সাধারণ থেকে সেলিব্রিটি হওয়া মেয়ের কথায়, খুব ভাল লাগছে। আপনারা যে আমাকে এতটা সাপোর্ট করছেন সে জন্য আমি খুব খুশি। ফাইনালে জিততে সকলকে প্রচুর ভোট দেওয়ার আবেদন জানায় ষোড়শী অঙ্কনা। প্রাথমিক শিক্ষক বাবার গর্বের শেষ নেই। সেলিব্রিটি মেয়ের নামে পরিচয় পেয়ে খুশি বাঁধ মানছে না। স্বপ্ন ছিল মেয়েকে এই মঞ্চে দেখা। তবে স্বপ্ন যে এত তাড়াতাড়ি সত্যি হবে, তা আশা করেননি তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here