Home Featured রাজ্য জুড়ে জোর কদমে রবিবাসরীয় প্রচার তারকা প্রার্থীদের

রাজ্য জুড়ে জোর কদমে রবিবাসরীয় প্রচার তারকা প্রার্থীদের

0
রাজ্য জুড়ে জোর কদমে রবিবাসরীয় প্রচার তারকা প্রার্থীদের
Parul

নিজস্ব প্রতিনিধি: ভোটের বাদ্যি বেজে গিয়েছে। জোর কদমে প্রচার শুরু হয়ে গিয়েছে। নন্দীগ্রামের ঘটনার পর তৃণমূলের প্রচারে কোথাও যেন তাল কাটে। কিন্তু রবিবার পায়ে প্ল্যাস্টার নিয়ে হুইলচেয়ারে ফের প্রচারের ময়দানে নেমে পড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের বিভিন্ন অঞ্চলে তৃণমূলের প্রার্থীরা প্রচার শুরু করে দিয়েছেন। বাদ নেই তারকা প্রার্থীরাও। শুধু তৃণমূল নয়, বিজেপির তারকা প্রার্থীরাও নয়া উদ্যোমে প্রচার শুরু করেছেন।

রাজনীতিতে নতুন হলেও, নির্বাচনের লড়াইয়ে এক টুকরো জমি ছাড়তে নারাজ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। রবিবার বাঁকুড়ার স্থানীয় দুর্গা মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন তিনি। ব্যারাকপুরে রাজ চক্রবর্তীও প্রচার শুরু করে দিয়েছেন। রাজ চক্রবর্তীকে প্রার্থী করায় তৃণমূলের একাংশের মধ্যে ক্ষোভ দেখতে পাওয়া গিয়েছিল। কিন্তু ঘরের ছেলে হয়ে ওঠার চেষ্টা চালিয়ে যান পরিচালক। তিনি প্রচারের পাশাপাশি তৃণমূলের স্থানীয় কর্মীদের সঙ্গে ক্রিকেট খেলেন।

হিরণকেও দেখা যায় প্রচারে। খড়গপুরে বর্ণময় প্রচার করেন। দীর্ঘদিন ধরে তিনি তৃণমূলে থাকলেও তাঁকে সক্রিয়ভাবে দেখা যায়নি। কিন্তু বিজেপি যোগ দেওয়ার পরেই ভোটের টিকিট পেয়ে গিয়েছেন তিনি। নতুন উদ্যোমে প্রচার শুরু করেছেন। হিরণ জানান, ‘মানুষের জন্য কাজ করতে চাই। দিলীপদা সঙ্গে রয়েছেন। অমিত শাহ খড়গপুরে রোড শো করবেন।’

সদ্য বিজেপিতে যোগ দিয়েই ভোটের টিকিট পেয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত, অভিনেত্রী অঞ্জনা বসু, পায়েল সরকার, অনুশ্রী চক্রবর্তী। বিজেপির টিকিট পাওয়া অভিনেতা যশ দাশগুপ্ত, অভিনেত্রী অঞ্জনা বসু, পায়েল সরকার, অনুশ্রী চক্রবর্তী প্রমুখরা নির্বাচনের ঠিক আগে আগেই বিজেপিতে যোগ দিয়েছেন। চণ্ডীতলা থেকে প্রার্থী হয়েছেন যশ দাশগুপ্ত, বেহালা পূর্বে প্রার্থী হয়েছেন পায়েল সরকার, শ্যামপুরে তনুশ্রী চক্রবর্তী ও সোনার পুর দক্ষিণে প্রার্থী হয়েছেন অঞ্জনা বসু বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here