পুলিশের উর্দিতে বিজেপির হয়ে ছাপ্পা ভোট! হাতে-নাতে ধরা পড়ে জেলে গেল গুণধর

0
70

মহানগর ওয়েবডেস্ক: লোকসভার ভোটসপ্তমী শান্তিপূর্ণভাবে হলেও বিধানসভা উপ নির্বাচন কেন্দ্র করে রণক্ষেত্রের আকার নিয়েছে ইসলামপুর ও ভাটপাড়া। কোথাও কোথাও ছাপ্পা ভোটের অভিযোগও অবশ্য উঠেছে শাসকদলের বিরুদ্ধে। কিন্তু বিজেপিও কম যাচ্ছে না। গেরুয়া দলের দিকেও ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ উঠছে প্রচুর। এদিন যেমন বসিরহাট লোকসভা কেন্দ্রের হাড়োয়া অঞ্চলে পুলিশের উর্দিতে বিজেপির হয়ে ছাপ্পা ভোট করাতে গিয়ে হাতে-নাতে ধরা পড়ল এক ব্যক্তি।

এদিন দুপুরে ঘটনাটি ঘটেছে হাড়োয়ার বকজুড়ি গ্রাম পঞ্চায়েতের ১৫ নম্বর বুথে। পুলিশের উর্দিতে এক ব্যক্তি অনেকক্ষণ ধরেই বিজেপির এজেন্টের ভূমিকা পালন করছিল বলে অভিযোগ। এরম কিছুক্ষণ চলার পরই স্থানীয়দের সন্দেহ হওয়ায় তারা জিজ্ঞাসাবাদ শুরু করে। এরপর ওই ব্যক্তিকে ধরে কেন্দ্রীয় বাহিনী রাজ্য পুলিশের হাতে তুলে দেন গ্রামবাসীরাই।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম বাবুর আলি শেখ। পুলিশি জেরায় সে নিজের অপরাধের কথা স্বীকার করে নিয়েছে বলেও জানা গিয়েছে। একই সঙ্গে ধৃত বাবুর আলির দাবি, বিজেপির কাছ থেকে পাওয়া টাকার বিনিময়েই এই কাজ করছিল সে। পুলিশ জানিয়েছে, ধৃতের বাড়ি বসিরহাটের মালতিপুরে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here