news bengali

মহানগর ওয়েবডেস্ক: জম্মু-কাশ্মীরে ফের সন্ত্রাসবাদী হামলা। বারামুলায় সন্ত্রাসবাদীদের গুলিতে মৃত্যু হল এক CRPF জওয়ানের। আহত হয়েছেন আরও তিনজন। হামলায় এক সাধারণ নাগরিকেরও মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

বুধবার সকাল ৭.৩৫-এ শ্রীনগর থেকে ৫০ কিলোমিটার দূরে বারামুলার সোপরে নাকা চলাকালীন কর্তব্যরত CRPF জওয়ানদের লক্ষ করে আচমকাই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে একদল সন্ত্রাসবাদী। পালটা গুলি ছোড়েন জওয়ানরাও। এই গুলিবিনিময়ে চারজন CRPF জওয়ান আহত হন। তাঁদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে একজনের পরে মৃত্যু হয়। ওই সময় ঘটনাস্থল দিয়ে গাড়িতে চড়ে যাচ্ছিলেন এক সাধারণ নাগরিক। সঙ্গে তাঁর বাচ্চারাও ছিল। সংঘর্ষের সময় গুলি লাগে ওই ব্যক্তির। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ গোটা এলাকা ঘিরে রেখেছে। আর কোনও সন্ত্রাসবাদী ওই এলাকায় লুকিয়ে রয়েছে কি না, তার খোঁজে চিরুনি তল্লাশি চলছে। উল্লেখ্য, বেশ কিছু সময় ধরেই কাশ্মীরে জঙ্গি দমনে ক্রমাগত সাফল্য পাচ্ছে সেনা। একাধিক জঙ্গি নিকেশ করা সক্ষম হয়েছে। এর আগে, সোমবারই অনন্তনাগে সন্ত্রাস বিরোধী অভিযানে জম্মু-কাশ্মীরে বড় সাফল্য পায় বাহিনী। নিরাপত্তা রক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে যে তিন জন সন্ত্রাসবাদীর মৃত্যু হয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here