kolkata bengali news

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শহরে খোঁজ মিলল আরও এক করোনা আক্রান্তের। ভবানীপুরের এক রাষ্ট্রায়ত্ত ব্যাংক ম্যানেজারের মা করোনা আক্রান্ত হন। তাকে ভর্তি করা হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। ওই বৃদ্ধার করোনা পজিটিভ রিপোর্ট আসার সঙ্গে সঙ্গে তার ছেলে ব্যাংকের ম্যানেজার সহ বাড়ির লোকদের রাখা হয়েছে সরকারি কোয়ারেন্টাইনে। একই সঙ্গে ব্যাংকের অন্যান্য কর্মীদেরও পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে। বৃহস্পতিবার রাতেই বন্ধ করে দেওয়া হয়েছে ওই রাষ্ট্রায়ত্ত ব্যাংক।

ওই ব্যাংক কর্মীর মা জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি, এমন খবর ব্যাংক কর্তৃপক্ষের কাছে আসতেই তারা যোগাযোগ করে স্বাস্থ্য ভবনের সঙ্গে। এরপর স্বাস্থ্য ভবন এর নির্দেশ মত ওই আক্রান্তের পরিবারকে পাঠানো হয় সরকারি কোয়ারেন্টাইনে। সিদ্ধান্ত হয়, বন্ধ করে দেওয়া হবে ভবানীপুরের ওই ব্যাংকের ব্রাঞ্চ। এর পরেই ওই ব্যাংক কর্মীর সংস্পর্শে যারা এসেছে সেরকম বাকি ব্যাংক কর্মীদের একটি তালিকা তৈরি করা হয়। তারপরেই তাদের হোম কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়। পাশাপাশি ব্যাংকে যে সমস্ত গ্রাহকরা এসেছিলেন ওই সময় তাদের একটি সম্ভাব্য তালিকা তৈরি করার চেষ্টা করছে ব্যাংক কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার নতুন করে বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন ১২ জন। সব মিলিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৩ জন। মৃত্যু হয়েছে ৫ জনের। বৃহস্পতিবার নবান্ন থেকে এই তথ্যই প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী জানান, করোনার জেরে রাজ্যে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৫ জন। ৮০ জন চিকিৎসাধীন রয়েছেন হাসপাতলে। করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন তিনজন। ইতিমধ্যেই তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। গোটা পরিস্থিতি সামাল দিতে সব রকম পদক্ষেপ নিচ্ছে রাজ্য সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here