মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার সংবাদের শিরোনামে উঠে এল মুম্বই পুলিশ। গতকাল সুশান্তের বাবা কে কে সিং এর মামলার প্রেক্ষিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন রিয়া। এই ঘটনায় তদন্ত যেন মুম্বইতে হয় বিহারে নয়, সেই আবেদন জানিয়ে সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী।

আর এই ঘটনা সামনে আসতেই মুম্বই পুলিশের বিরুদ্ধে তোপ দেগেছেন সুশান্ত সিং রাজপুতের পারিবারিক আইনজীবী বিকাশ সিং। তিনি জানিয়েছেন, ‘মুম্বই পুলিশের মধ্যেই এমন কোনও ব্যক্তি রয়েছেন যিনি রিয়াকে সমস্ত রকম সাহায্যে করছেন। রিয়া সুপ্রিম কোর্টে গেল কিন্তু সিবিআই তদন্তের দাবি না জানিয়ে নিজেকে বাঁচাতে মুম্বইতে তদন্ত করানোর আর্জি জানাল। এর থেকে স্পষ্ট প্রমাণ হয় কেউ না কেউ সাহায্যে করছে রিয়াকে আর সেই ব্যক্তি মুম্বই পুলিশের সঙ্গে জড়িত। ‘

শুধু এই কথা বলেই থেমে থাকেননি ওই আইনজীবী, তিনি এদিন জানিয়েছেন, সুশান্তের পরিবারের লোকজন এর আগে ফেব্রুয়ারি মাসে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একটি অভিযোগ জানিয়েছিলেন মুম্বই পুলিশের কাছে, তাদের আশঙ্কা ছিল তাদের ঘরের ছেলে সুশান্ত বোধ হয় কোনও অসৎ সঙ্গে পড়ে গিয়েছে যার ফল খারাপ হতে পারে।

ওই আইনজীবী বিকাশ সিং গতকালই জানিয়েছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা মুম্বই পুলিশের কাছে রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করতে বলেন কিন্তু তারা সেটা না করে বলিউডের বড় বড় প্রযোজকদের জেরা করতে থাকেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here