mukul
mukul

বিশ্ববাংলা ও জাগো বাংলা নিয়ে আদালতে বিরাট ধাক্কা খেলেন মুকুল রায়। এই মামলায় মুকুল রায়ের বক্তব্যই শুনবে না বলে জানিয়ে দিল আলিপুরদুয়ার আদালত। রাজ্যের শাসক দলের বিরুদ্ধে এই দুটি বিষয় নিয়ে করা মামলায় নিজের অভিযোগের সপক্ষে মুকুল যুক্তি দিতে অনেক সময় নিচ্ছেন। বারবার তাকে যুক্তি পেশ করতে বলা হলেও টালবাহানা করছেন তিনি। সেই কারণে সাংঘাতিক ক্ষুব্ধ আদালতের বিচারপতিরা।

একই সঙ্গে আইনি যুদ্ধে এডভ্যান্টেজ নিয়ে নিলেন অভিষেক বন্দোপাধ্যায়। কারণ আদালতের তরফে এবার সাফ জানিয়ে দেওয়া হয়েছে মুকুলের বক্তব্য শোনা হবে না। ফলে একতরফা অভিষেকের বক্তব্যই শুনবে আদালত। এবং শুনানিও একতরফাই হবে।

উল্লেখ্য, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই রানী রাসমণি রোডের মঞ্চে বোমা ফাটিয়ে মুকুল বলেছিলেন, বিশ্ববাংলা ও জাগো বাংলা আসলে প্রাইভেট কোম্পানি। এবং এগুলি অভিষেক বন্দোপাধ্যায়ের নামে রেজিস্টার্ড। এ হেন বক্তব্যের পর আইনি পথে হাঁটতে সময় নেননি অভিষেক। গতবছর ২১ নভেম্বর আলিপুরদুয়ার আদালতে দায়ের করা হয় মামলা। ২৪ ডিসেম্বর, এরপর ৪ জানুয়ারি, ৬ ও ২২ ফেব্রুয়ারি পরপর চারবার তারিখ দেওয়া হয়। কিন্তু প্রতিবারই সময় চাওয়া হয়। আজকেও ফের সময় চাওয়া হলে বিচারপতিরা ক্ষুব্ধ হন। জানিয়ে দেওয়া হয় আগামী ৩ মার্চ আগামী শুনানি হবে। এবং সেটা সম্পূর্ণ একতরফা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here