ডেস্ক: জাতির জনক মহাত্মা গান্ধির হত্যাকারী নাথুরাম গডসেকে ‘১ নম্বর হিন্দু রত্ন জঙ্গি’ বলে আখ্যা দিলেন এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়েসি। এখানেই শেষ নয়, এই আখ্যা দিয়ে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে জানান, সাহস থাকলে এই মন্তব্যের জন্য আমায় কেউ নোটিশ পাঠিয়ে দেখান। মহারাষ্ট্রের পুণেতে এক জনসভায় যোগ দিয়ে এই কথা বলেন ওয়েসি।

গান্ধির হত্যাকারী নাথুরামকে নিয়ে ফের শিরোনামে উঠে আসলেন এই বিতর্কিত মুসলিম নেতা। ভারতীয় মুসলিমদের হয়ে ব্যাট ধরে অয়েসি বলেন, বিগত ৭০ বছর ধরে শুধুই নিপীড়িত হয়েছে তারা। ”বিগত ৭০ বছর ধরে হুমকির সম্মুখীন হয়ে এসেছি আমরা। ভারতীয় মুসলিমরা কখনই দেশ বিক্রি করে দিতে চায়নি। কিন্তু এখন আমরা ভয় পেতে রাজি নই। খুব বেশি হলে আমাদের মেরে ফেলা যেতে পারে। কিন্তু আমরা যতদিন বাঁচব এখানেই বাঁচব, মরলেও এখানেই মরবো।”

হায়দরাবাদের এই সাংসদ জানিয়ে দেন, ভারতীয় মুসলিমেরা সিরিয়া বা পাকিস্তান কোথাও যাবেনা। তিনি বলেন, ”যাদের পাকিস্তান যাওয়ার ছিল তারা ইতিমধ্যেই চলে গিয়েছেন। আমাদের পিতামহেরা ব্রিটিশদের বিরুদ্ধে লড়াই করেছিলেন, তারাই হিন্দুস্থান জিন্দাবাদের মতো স্লোগান দেওয়া শুরু করন।” এদিনের সভায় কেন্দ্রীয় সরকারের প্রস্তাবিত তিন তালাক বিল নিয়েও সরব হন ওয়েসি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানায় নিয়ে তিনি বলেন, ”নিজের চোখ খুলে দেখুন মোদী। আপনি মুসলিম মহিলাদের ভাল চান না। আপনি আমাদের শত্রু এবং আমাদের বিরুদ্ধে অন্যায় করছেন।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here