ডেস্ক: ট্রেলার মুক্তির পর থেকেই বিতর্কে জড়িয়ে পড়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক। গত বুধবার সোশ্যাল মিডিয়াতে মুক্তি পেয়েছে ‘পি এম নরেন্দ্র মোদী’র বায়োপিকের ট্রেলার। তারপরেই বিতর্ক শুরু হয় চারিদিকে। একদিকে যেমন এই সিনেমার ব্যানের জন্য নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে কংগ্রেস, এনসিপি সহ বিরোধী দলগুলি। অপরদিকে তেমন বলিউডের অন্দরেই শুরু হয়েছে ক্ষোভ। গতকাল এই সিনেমাতে গীতিকারের জায়গায় নিজের নাম দেখে অবাক হয়ে যান জাভেদ আখতার। নিজেই টুইট করেন ”অবাক হলাম, আমি কোনওভাবেই যুক্ত নয় এই সিনেমাটির সঙ্গে।”

কার্যত ‘পি এম নরেন্দ্র মোদী’র বায়োপিকে গীতিকারের জায়গায় জাভেদ আখতার, সমীর ও সেন্সর বোর্ডের চেয়ারম্যান প্রসূন যোশির নাম দিয়েছেন প্রযোজকেরা। যদিও এই বিষয়ে ঘোর আপত্তি জানিয়েছে গীতিকার জাভেদ আখতার। তিনি জানিয়ে দিয়েছেন কোনওভাবেই এই সিনেমার জন্য গান লেখেননি তিনি। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল। জাভেদ আখতারের পথে হেঁটেই এবার তীব্র বিদ্রোহ করলেন গীতিকার সমীর। তিনি জানিয়েছেন, ”জাভেদ স্যারের টুইট দেখার পর আমি তাঁকে ফোন করে জানাই আমাকেও কোনওভাবেই প্রযোজনা সংস্থার তরফ থেকে কিছু বলা হয়নি গান লেখার জন্য। তাই কেন আমার নাম দেওয়া হয়েছে সেই বিষয়ে বলতে পারব না।” কার্যত দুই গীতিকারের প্রশ্নবাণে জর্জরিত ‘পি এম নরেন্দ্র মোদী’র বায়োপিক।

 

যদিও এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থার তরফ থেকে কিছুই জানানো হয়নি। এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিবেক ওব্রয়কে। বিবেক ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বোমান ইরানি, দর্শন কুমার, জারিনা ওয়াহাব, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণ, বরখা বিস্ত সেনগুপ্ত, অক্ষত আর সালুজা, অঞ্জন শ্রীবাস্তব, রাজেন্দ্র গুপ্ত, যতীন কর‍্যেকর প্রভৃতি অভিনেতারা। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে ‘পি এম নরেন্দ্র মোদী’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here