kolkata bengali news

ডেস্ক: বিতর্ক, বাদনুবাদ এমনকি আদালতের দ্বারস্থ হতে হল প্রযোজকদের। কিন্তু রায় গেল তাঁদের পক্ষেই। কথা হচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক নিয়ে। এই সিনেমার ট্রেলার মুক্তির পরেই কংগ্রেস সহ একাধিক বিরোধী দল বোম্বে হাইকোর্ট কিংবা সুপ্রিম কোর্টে মামলা দায়ের করে। যার জন্য গত ৫ এপ্রিল মুক্তির দিন পিছিয়ে দেয় প্রযোজক সন্দীপ সিং। অবশেষে গতকাল সুপ্রিম রায়ে জয় হয় বিবেক ওবেরয়দের।

যার জন্য তড়িঘড়ি গতকাল রাতেই ‘পি এম নরেন্দ্র মোদী’-কে সেন্সর বোর্ডের তরফ থেকে ‘ইউ’ সার্টিফিকেট দেওয়া হয়েছে। আগামীকাল অর্থাৎ ১১ এপ্রিল দেশজুড়ে মুক্তি পাবে এই সিনেমা। ১৩০ মিনিট ৫৩ সেকেন্ডের দৈর্ঘ্যের সিনেমাকে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। গতকাল সুপ্রিম কোর্ট প্রযোজকদের পক্ষে রায় দিয়েছেন। পাশাপাশি নির্বাচন কমিশনের উপর পুরো দায়িত্ব ঠেলে দিয়েছেন বিচারপতি। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ জানিয়েছেন এই বিষয়ে পুরো ব্যাপারটি নির্বাচন কমিশন দেখবে।

 

যদি আদর্শ আচরণ বিধি লঙ্ঘন হয় তাঁর দায়িত্ব নেবে কমিশন। এই রায়ের পরে অভিনেতা বিবেক ওবেরয় জানিয়েছেন, ”সকলের ভালোবাসা, আশীর্বাদ ও সাহায্যের জন্য ধন্যবাদ। মহামান্য বিচারপতিকে ধন্যবাদ জানাই। ভারতের বিচারব্যবস্থার প্রতি আমার বিশ্বাস ছিল। সত্যের জয় হয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here