ডেস্ক: গত বুধবার মুক্তি পেয়েছে বিবেক ওব্রয় অভিনীত ‘পি এম নরেন্দ্র মোদী’র বায়োপিক-এর ট্রেলার। তারপরেই খবরের শিরোনামে চলে এসেছে এই সিনেমাটি। এমনিতেই সিনেমার মুক্তি ঘিরে কংগ্রেস, ডিএমকে ও এনসিপি কমিশনে চিঠি করেছিলেন, এই সিনেমা যাতে মুক্তি না পায়। যার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক-এর মুক্তির তারিখ এগিয়ে আনা হয় ৫ এপ্রিল। এদিন নতুন করে বিপাকে পড়েছে নরেন্দ্র মোদীর বায়োপিক। সূত্রের খবর, একটি জনপ্রিয় হিন্দি দৈনিক, টি-সিরিজকে শোকজ করেছে নির্বাচন কমিশন। যেহেতু জনপ্রিয় ওই হিন্দি দৈনিকটি এদিন প্রধানমন্ত্রীর বায়োপিকের ছবি ছেপেছিলেন প্রচারের জন্য ও টি-সিরিজের ব্যানারে ট্রেলারটি মুক্তি পায়। যার জন্য উভয় সংস্থাকে এদিন শোকজের চিঠি পাঠিয়েছে নির্বাচন কমিশনার।

কমিশনের দাবি যেহেতু দেশজুড়ে এখন আদর্শ আচরন বিধি চালু আছে তাই এইভাবে কোনও রাজনৈতিক ছবির প্রচার করা যায় না, করলেও তাঁর নির্দিষ্ট কারণ দিতে হবে বলে জানানো হয়েছে। পাশাপাশি যত দ্রুত সম্ভব তাঁদের কমিশনে দেখা করার নির্দেশও দিয়েছে নির্বাচন কমিশন। যদিও ওই সংবাপত্র কিংবা টি-সিরিজের আধিকারিকরা এই বিষয়ে এখনই কিছুই জানাননি। উমাঙ্গ কুমার পরিচালিত ‘পি এম নরেন্দ্র মোদী’ ট্রেলারে বিশেষ চমক না থাকলেও এটা বোঝা যাচ্ছে ভোটের আগে মোদী ভক্তদের কাছে বিরাট অক্সিজেন জোগাবে এই সিনেমাটি।

 

মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিবেক ওব্রয়কে। এই সিনেমাতে বিবেক ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বোমান ইরানি, দর্শন কুমার, জারিনা ওয়াহাব, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণ, বরখা বিস্ত সেনগুপ্ত, অক্ষত আর সালুজা, অঞ্জন শ্রীবাস্তব, রাজেন্দ্র গুপ্ত, যতীন কর‍্যেকর প্রভৃতি অভিনেতারা। আগামী এপ্রিল মাসের ৫ তারিখ মুক্তি পাবে ‘পি এম নরেন্দ্র মোদী’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here