ডেস্ক: গত বুধবার প্রকাশ্যে এসেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের ট্রেলার। উমাঙ্গ কুমার পরিচালিত ‘পি এম নরেন্দ্র মোদী’ ট্রেলারে বিশেষ চমক না থাকলেও এটা বোঝা যাচ্ছে ভোটের আগে মোদী ভক্তদের কাছে বিরাট অক্সিজেন জোগাবে এই সিনেমাটি। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিবেক ওব্রয়কে। ট্রেলারেও দেখা যাচ্ছে ছোটবেলার মোদী থেকে আজকের প্রধানমন্ত্রীর আসনে থাকার জার্নি। এক সাক্ষাৎকারে বিবেক জানিয়েছিলেন এই সিনেমার অফার পেয়ে মাত্র ৩০ সেকেন্ড সময় নিয়েছিলেন তিনি চুক্তিপত্র সই করতে।

অভিনেতা জানিয়েছেন, ”আমি মাত্র ৩০ সেকেন্ড সময় নিয়েছিলাম এই সিনেমাটিতে অভিনয়ে হ্যাঁ বলার জন্য। প্রযোজক সন্দীপ সিং আমাকে অনুরোধ করেছিলেন। আমি একজন সাধারণ মানুষ। জীবনে সবকিছু বুঝে কাজ করি। আমি মোদীজির ভক্তদের এবং তাঁর সমালোচকদের উভয়কে সম্মান জানাই। মোদীজি আমাকে অনুপ্রেরণা দিয়েছেন জীবনে ঘুরে দাঁড়াবার জন্য।” ২৩ জানুয়ারি প্রযোজকরা এই সিনেমার প্রথম পোষ্টার সামনে আনেন। দু’দিন আগেই মুক্তি পায় এই সিনেমার ট্রেলার, যা সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল।

 

ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বিবেক জানান, ”প্রত্যেক মানুষের জীবনে লড়াই থাকে। আমাকেও লড়তে হয়েছে অনেক, কিন্তু এখন আমি বুঝতে পেরেছি এই লড়াইটি কিছুই নয়। নরেন্দ্র মোদীজি যে লড়াইটি লড়েছেন সেটার কাছে সমস্ত ত্যাগ তুচ্ছ। গোটা দেশের ভালোবাসার মানুষটির চরিত্র করতে পেরে আমি খুব খুশি। সিনেমাতে অভিনয় করার আগে আমি পড়াশুনা করতে গিয়ে দেখি, তাঁর জীবনে ভয় বলে কিছু ছিল না। তাঁর লক্ষ্যস্থির ছিল প্রথম থেকেই, শুধু একটা একটা করে সিঁড়ি উঠে গিয়েছেন তিনি।” বিবেক ওব্রয় জানিয়েছেন ‘মোদী থাকলেই সব সম্ভব”। এই সিনেমাতে বিবেক ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বোমান ইরানি, দর্শন কুমার, জারিনা ওয়াহাব, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণ, বরখা বিস্ত সেনগুপ্ত, অক্ষত আর সালুজা, অঞ্জন শ্রীবাস্তব, রাজেন্দ্র গুপ্ত, যতীন কর‍্যেকর প্রভৃতি অভিনেতারা। আগামী এপ্রিল মাসের ৫ তারিখ মুক্তি পাবে ‘পি এম নরেন্দ্র মোদী’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here