Suraj Pal19
Suraj Pal19

ডেস্ক: সুপ্রিম আদালতের নির্দেশকে তোয়াক্কা না করে দেশজুড়ে বাড়তে থাকা করনি সেনার বিক্ষোভের জেরে অবশেষে ‘গৃহবন্দি’ করা হল হরিয়ানা বিজেপির প্রাক্তন চিফ কোঅর্ডিনেটর সুরজ পাল অমুকে। হরিয়ানার ৩৩টি প্রেক্ষাগৃহে পদ্মাবত মুক্তি পেলেও বিক্ষোভ ছড়ানোর অভিযোগে ভারতীয় দণ্ডবিধি ১০৭/৫১ ধারায় মামলা করা হয়েছে। এছাড়াও স্কুলবাসের উপর হামলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে করনি সেনার ২৩ জন সদস্যকে।

হরিয়ানার ডিজিপি বিএস সান্ধু জানিয়েছেন, এই অবস্থায় কোনও ভাবেই ঘর থেকে বেরোতে দেওয়া হবে না অমুকে। এই বিজেপি নেতার এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানান, ‘পদ্মাবতের বিরোধিতা করে এবং এই ছবি মানুষকে না দেখার অনুরোধ করে আমরা মহাত্মা গান্ধি রোডে সবাইকে ফুল বিলি করার কর্মসূচি গ্রহণ নিয়েছিলাম। কিন্তু পুলিশ জানায় এই কর্মসূচিতে যেন অমুকে সামিল না করা হয়। পরে আমরা জানতে পারি যে তাঁকে গৃহবন্দী করা হয়েছে।

উল্লেখ্য, সুরজ পাল অমুই হলেন সেই বিজেপি নেতা যিনি দীপিকা পাডুকোনের মাথার দাম ১০ কোটি টাকা ধার্য করেছিলেন। শুধু তাই নয়, পশ্চিমবঙ্গে পদ্মাবত সিনেমা প্রদর্শনের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় এই ছবির নির্মাতাদের স্বাগত জানালে মুখ্যমন্ত্রীকে সুর্পনখার সঙ্গে তুলনা করে তাঁর নাক কাটারও হুমকি দেন তিনি। পদ্মামত বিতর্ক যতবার জ্বলে উঠেছে, সুরজ পাল অমুর এক একটি মন্তব্য তাতে আরও বেশি করে ঘি ঢালার কাজ করেছে। বুধবারই পদ্মামত বিতর্কে অনুষ্ঠিত হওয়া একটি সর্বভারতীয় টিভি চ্যানেলের সঞ্চালককে ‘বেবি’ সম্বোধন করেছিলেন তিনি। এই কাণ্ডের জন্য মহিলা কমিশনও তলব করে তাঁকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here