প্রকাশ্যে এল জনের ‘পাগলপন্তি’র পোস্টার

0
kolkata news

মহানগর ওয়েবডেস্ক: দেশাত্মবোধ ছেড়ে এবার কমেডি ঘরানাতে ফের ফিরতে চলেছেন জন আব্রাহাম। তাঁর আগামী সিনেমা ‘পাগলপন্তি’ পোস্টার প্রকাশ্যে এসেছে গতকাল। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনকে। যিনি তাঁর জনপ্রিয় ঘরানা কমেডিতে ফের ফিরছেন পরিচালক অনীশ বাজমির হাত ধরে। এছাড়াও জনের সঙ্গে এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে একগুচ্ছ তারকাকে। তালিকায় রয়েছেন অনিল কাপুর, ইলিয়ানা ডি ক্রুজ, আরশাদ ওয়ারশি, পুল্কিত সম্রাট, কৃতি খারবাকান্ডা, সৌরভ শুক্লা, ঊর্বশী রাউতেলা এছাড়াও আরও অনেকে।

গতকাল পোস্টারে প্রত্যেকটি চরিত্র আলাদা করে দেখানো হয়েছে জনের চরিত্রের নাম রাজ কিশোর। এছাড়াও প্রত্যেকটি চরিত্রে রয়েছে কমেডির মোড়ক। ‘ফুকরে’ সিরিজের পর ফের কমেডিতে ফিরতে চলেছেন পুল্কিত সম্রাট, এছাড়াও প্রত্যেকটি অভিনেতার চরিত্রে রয়েছে কমেডিয়ানার ছোঁয়া। এই সিনেমাতে ওয়াইফাই ভাইয়ের চরিত্রে রয়েছেন অনিল কাপুর ও রাজার চরিত্রে রয়েছেন সৌরভ শুক্লা। সিনেমাটি প্রযোজনা করবেন ভূষণ কুমার, কুমার মাঙ্গাত ও অভিষেক পাঠক।

চলতি বছরের নভেম্বর মাসের ২২ তারিখ মুক্তি পাবে এই সিনেমাটি। জনের ‘পাগলপন্তি’ ফার্স্ট লুকে আপাতত আপ্লুত সিনেমা মহল। এই সিনেমার মাধ্যমেই দীর্ঘদিন বাদে পরিচালকের আসনে ফিরতে চলেছেন অনীল বাজমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here