অমরনাথ যাত্রাকে নিশানা পাকিস্তানের, উদ্ধার পাক ল্যান্ডমাইন, অত্যাধুনিক এম-২৪ স্নাইপার

0
131
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ভারতে সন্ত্রাসে পাকিস্তানের প্রত্যক্ষ মদতের প্রমাণ ফের একবার সামনে আনল ভারতীয় সেনা। কাশ্মীরে উদ্ধার হল পাক ল্যান্ডমাইন, এবং অত্যাধুনিক এম-২৪ স্নাইপার। অস্ত্র উদ্ধার হওয়ার পর সেই নিয়ে সাংবাদিক বৈঠক করে এই বিষয় স্পষ্ট করে ভারতীয় সেনাবাহিনী। অমরনাথ যাত্রায় আগে থেকেই সন্ত্রাসবাদী হামলার সতর্কতা ছিল, এবার অস্ত্র উদ্ধার আশঙ্কা আরও দৃঢ় করল।

সাংবাদিক বৈঠকে সেনাবাহিনীর তরফে জানান হয়েছে, কাশ্মীরে অমরনাথ যাত্রার পথে এই পাকিস্তান ল্যান্ডমাইন এবং অত্যাধুনিক স্নাইপার উদ্ধার করা হয়েছে। চিনার কর্পস কমান্ড্যার লেফট্যানেন্ট জেনারেল কেজেএস ঢিলন জানান, জম্মু-কাশ্মীরের পরিস্থিতি এখন যথেষ্ট নিয়ন্ত্রণে রয়েছে, পাক অস্ত্র উদ্ধারের ঘটনায় আতঙ্কিত হওয়ার কিছু নেই।

সাংবাদিক বৈঠকে পাক অস্ত্র ‘ডিসপ্লে’ও করা হয় সেনাবাহিনীর তরফে। জানানো হয়, যে ধরনের অস্ত্র উদ্ধার হয়েছে তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে কাশ্মীরের শান্তি ভঙ্গ করতে চায় পাকিস্তান। কিন্তু সেই প্রয়াস নষ্ট করেছে ভারতীয় সেনা।

উল্লেখ্য, বৃহস্পতিবারই কাশ্মীরে পৌঁছে গিয়েছে ২৫০ কোম্পানি আধাসেনা৷ এরপরই রাজ্যের বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়েন তারা৷ ইতিমধ্যেই ভূস্বর্গে ২৫,০০০ আধাসেনা রয়েছে! ঠিক কী কারণে এত সেনাবাহিনী মোতায়েন সেই নিয়ে জল্পনার মধ্যেই অস্ত্র উদ্ধার হল কাশ্মীরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here