ইংল্যান্ডের কাছে হার, মাহির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন পাকিস্তানিরা

0
106

মহানগর ওয়েবডেস্ক: অলরাউন্ড পারফর্ম করে ভারতের বিরুদ্ধে অসাধারণ জয় ছিনিয়ে নিয়েছে ইংল্যান্ড। ৩১ রানে জয়ের জেরে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে প্রবল ভাবে ফিরে এল আয়োজক দেশ। তবে এর ফলে শেষ চারের লড়াইয়ে বেশ খানিকটা পিছিয়ে পড়ল পাকিস্তান।

ম্যাচের আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ভারতকে খোলাখুলি সমর্থন জানিয়ে ছিলেন পাকিস্তানের জনতা। ভারত-ইংল্যান্ড ম্যাচের আগে ৮ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চার নম্বরে ছিল পাকিস্তান। বাংলাদেশের বিরুদ্ধে তাঁদের শেষ ম্যাচ। অন্যদিকে, ভারত ম্যাচের আগে ইংল্যান্ডের ৭ ম্যাচে ৮ পয়েন্ট ছিল। গতকালের ম্যাচের পর তাদের বাকি আর নিউজিল্যান্ড ম্যাচ। ভারত ম্যাচ জেতার পর ও পরে নিউজিল্যান্ড ম্যাচে যদি ইংল্যান্ড যেতে, তাহলে স্বাভাবিকভাবেই তাদের পয়েন্ট দাঁড়াবে ১২। তখন শেষ ম্যাচে বাংলাদেশকে হারালেও পাকিস্তানের পয়েন্ট হবে ১১। ফলে সেমি ফাইনালে আর যাওয়া হবে না ইমরান খানের দেশের। আর সেই কারণেই আজ যেনতেন প্রকারেণ ভারতের জয় চাইতে বাধ্য হচ্ছে পাকিস্তানের জনতা।

কিন্তু তাদের সেই আশা পূর্ণ হয়নি। আর এই কারণেই ভারতের হারের পর কোহলি অ্যান্ড কোংয়ের প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছে পাক জনতা। তারা কাঠগড়ায় তুলেছেন মহেন্দ্র সিং ধোনিকে। ধোনির স্লো ইনিংসের জন্যই নাকি হারতে হয়েছে ভারতকে। যদিও ৩১ বলে ৪২ রানের ইনিংস খেলেন মাহি। তা সত্ত্বেও ভারতের হারের জন্য তাঁর ‘ইচ্ছার অভাবকেই’ দায়ী করেছে পাকিস্তানের জনগণ। সোশ্যাল মিডিয়ায় তাই মাহি ও ভারতীয় দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন তাঁরা।


 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here