news bengali

মহানগর ওয়েবডেস্ক: আর সোশ্যাল মিডিয়ায় পাওয়া যাবে না ওয়াকার ইউনিসকে। টুইটারে ১.৭ মিলিয়ন মফলোয়ারের উদ্দেশে ভিডিও করে সেই কথা জানিয়ে দিলেন পাকিস্তানের বোলিং কোচ।

সর্বকালের অন্যতম সেরা ফাস্টবোলার ওয়াকার ব্যথিত হয়েই টুইটারে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন। প্রাক্তন পাক ক্যাপ্টেন ও কোচ জানিয়েছেন যে, একবার নয় বারবার তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাকারের শিকার হচ্ছে।

আর এবার সব কিছুকে ছাপিয়ে গেল হ্যাকার। ওয়াকারের অভিযোগ যে, তাঁর অ্যাকাউন্ট থেকে একাধিক অশালীন ভিডিওতে ক্রমাগত লাইক করা হয়েছে। যা দেখে তিনি আহত হয়েছেন।

ওয়াকার নিজের পোস্ট করা ভিডিওতে বললেন, “অত্যন্ত আক্ষেপের সঙ্গে জানাচ্ছি যে, আজ সকালে ঘুম থেকে উঠে যখন টুইটার চেক করি দেখি, আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এটা আমার ও আমার পরিবারের কাছে অত্যন্ত লজ্জার ও দুঃখজনক।”

ওয়াকার আরও বলেছেন যে, এই প্রথম নয় আগেও তাঁর অ্যাকাউন্টকে টার্গেট করা হয়েছে। আমার কাছে সোশ্যাল মিডিয়া মানুষের সঙ্গে কথা বলার জন্য। কিন্তু একবার নয় বারবার আমার অ্যাকাউন্ট হ্যাক হচ্ছে। তিন-চারবার হল। যে করছে সে আমার সব শেষ করে দিয়েছে। আমার মনে হয় না সে থামবে কখনও। আমার কাছে পরিবার সবার আগে। আমি আর সোশ্যাল মিডিয়ায় আসব না। কাউকে আঘাত দিয়ে থাকলে ক্ষমা চেয়ে নিচ্ছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here